প্রতারণার দায়ে তাড়াশে আ’লীগের সহ-সভাপতি আটক

0
289
তাড়াশ থেকে গোলাম মোস্তফা:

ইন্টারন্যাশনাল ব্যাংক লোন সার্ভিসের কথা বলে প্রতারণার দায়ে সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা আওয়ামীযুবলীগের সহ সভাপতি ও রিশান গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ডি জে শাকিলকে আটক করেছে বগুড়া ডিবি পুলিশ।

(১২ এপ্রিল) বুধবার বিকেলে তাড়াশ বাসস্ট্যান্ট এলাকায় ওই কোম্পানির প্রধান কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা করা হয়। একই সঙ্গে রিশান গ্রুপ অব কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর হুমায়ন কবির লিমন ও ম্যানেজার সাইফুল ইসলামকেও আটক করে ডিবি পুলিশ।

বগুড়া পুলিশ পরিদর্শক (ডিবি) এমরান আহমেদ তুহিন বলেন, ইন্টারন্যাশনাল ব্যাংক লোন সার্ভিসের নামে তাড়াশ উপজেলা আওয়ামীযুবলীগের সহ সভাপতি ও রিশান গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ডি জে শাকিল একটি চক্রের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ মানুষের সাথে প্রতারণা করে আসছিলো। এমন একাধিক অভিযোগের ভিত্তিতে তাদের বাসস্ট্যান্ট এলাকার প্রধান কার্যাল ও আলেপ মোর এলাকার শাখা কার্যালয়ে অভিযান চালিয়ে আটক করা করা হয়। একই সঙ্গে প্রতারণার কাজে ব্যবহৃত কম্পিউটারসহ যাবতীয় গুরুত্বপূর্ণ সরঞ্জামাদি জব্দ করা হয়েছে।

তিনি আরো বলেন, তাদের নামে প্রতারণা ও তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের বগুড়া ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here