প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের হাতে তুলে দিলেন ১নং ওয়ার্ড কাউন্সিলর টিপু

0
200

নিজস্ব প্রতিবেদকঃ দেশে করোনা পরিস্থিতিতে

সব অঞ্চলে অসহায় কর্মহীনদের উপহার সামগ্রী দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দিনমজুর এসব মানুষের মাঝে সরকার প্রদত্ত সামগ্রী শুক্রবার বিকেলে জেলা প্রশাসনের সহযোগিতায় নিজ ওয়ার্ড কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এলাকার অসহায় ১০০ জনের মাঝে তুলে দেন ১নং ওয়ার্ড কাউন্সিলর ও বিশিষ্ট সমাজসেবক সৈয়দ সার্জিল আহমেদ টিপু। উপহার সামগ্রীর মধ্য ছিল ১০কেজি করে চাল ও ২.৫ কেজি করে আলু। নির্বাহী ম্যাজিষ্ট্রেট এটি. এম কামরুল ইসলামের উপস্থিতিতে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের শিক্ষক প্রতিনিধি ও সহঃশিক্ষক রেজাউল করিম, সমাজ সেবক মোখলেছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। করোনার সংক্রমণ রোধে শুরুতেই এলাকায় ৭০০ মাস্ক, ২০০০ হাজার সাবান বিতরণ করেছেন।

এ পর্যন্ত ৬০০০ পরিবারের মাঝে নিজ অর্থায়নে চাল, ডাল, আটা, আলুসহ নিত্যপ্রয়োজনিয় ত্রান সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন টিপু।

তিনি জানান, আমি চেষ্টা করছি সাধ্যমত সহযোগিতার জন্যে। আল্লাহ পাক যতদিন আমাকে বেঁচে রাখবেন ততদিন সহযোগিতা করার চেষ্টা করব। সমাজের নানা শ্রেণির মানুষ বিভিন্ন সমস্যায় রয়েছে। তাদের পাশে দাঁড়িয়ে সাধ্যমত সহযোগিতা চালিয়ে যাচ্ছি। মধ্যবিত্তদের জন্যও গোপনে সহায়তা করে যাচ্ছি। সমাজের সবাইকে নিয়ে বাঁচতে হলে, যারা বিত্তবানরা রয়েছেন তাদের প্রতি উদ্বাত্ব আহবান জানাচ্ছি আসুন মানুষ মানুষের জন্য এটাই হোক কামনা এটাই হোক বাস্তবতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here