সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে হত্যা মামলার ২ আসামী গ্রেফতার ও আসামীদের লুট হওয়া ৩৫টি গরু উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার ডাকাতমারা শোনপঁচা চরে দু’পক্ষের সংঘর্ষে শহিদুল ইসলাম নিহত হন । কর্নিবাড়ী ইউপি চেয়ারম্যান আজাহার আলী মন্ডলসহ ৩১ জন ও অজ্ঞাত নামা ২০/২৫ জনকে আসামী করে সারিয়াকান্দি থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

স্থানীয় ও বাদি পক্ষরা জানায়, পূর্ব শত্রুতার জের ধরে গত মঙ্গলবার বিকেলে শহিদুল ইসলামকে ডাকাতমারা বাজার থেকে ১থেকে দেড়শত লোক ধাওয়া করে ।কিছুদুর যাওয়ার পর মাটিতে পরে গেলে তার ওপর দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে ঘটনা স্থলে শহিদুল মারা যায়।এ ঘটনায়  কর্নিবাড়ী ইউপি চেয়ারম্যান আজাহার আলী মন্ডলসহ ৩১ জন ও অজ্ঞাত নামা ২০/২৫ জনকে আসামী করে সারিয়াকান্দি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।  সরেজমিনে গিয়ে জানায়, বাদি পক্ষকে ফাঁসানোর জন্য রাতে আসামী পক্ষ নিজেদের গরু-ছাগল আত্মীয়দের দিয়ে  জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলাসহ বিভিন্ন চর এলাকার আত্মীয়দের বাড়িতে পাঠায় এবং বাদি পক্ষের ওপর অভিযোগ করেন। সারিয়াকান্দি থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিভিন্ন চরে অভিযান চালিয়ে ৩৫টি গরু উদ্ধার করে স্থানীয় মেম্বারদের জিম্মায় দিয়েছে।

এব্যাপারে সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন বলেন, ইতিমধ্যে আমরা ২ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং বাকি আসামিদের ধরার জন্য আমাদের চেষ্টা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here