বগুড়ায় এতিমদের মাঝে মানবিক বাংলাদেশ সোসাইটির কম্বল বিতরণ

0
102
স্টাফ রিপোর্টার:
বগুড়ার সোনাতলায় মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যোগে মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
বুধবার বিকেলে শেখাহাতী দারুল উলূম হাফিজিয়া মাদ্রাসা মাঠে এতিমদের হাতে কম্বল তুলে দেন সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম রেজা।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মানবিক বাংলাদেশ সোসাইটি সোনাতলা উপজেলা শাখার আহবায়ক জাহিদুল ইসলাম জাহিদ।
এসময় ছিলেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ তহসীন আলী, মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম (টিপু), বিশিষ্ট ব্যবসায়ী রোকনুজ্জামান তালুকদার বুলেট, বাংলাদেশ মানবিক সোসাইটির সদস্য সচিব সাকিরুল ইসলাম, শিপন, কমেল, মাহবুর, মুঞ্জু, রাকিব, সুমন, ইশাদুল, সৌরভ, শাকিল, ইদু, লেদু, কাওসার, সাব্বির, শাকিলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
কম্বল বিতরণ পূর্ব সংক্ষিপ্ত আলেচনা সভায় প্রধান অতিথী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়া করে মানুষের মতো মানুষ হতে হবে, দেশের কল্যাণে তোমাদের ভূমিকা রাখতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী লেখাপড়ার জন্য নানা সুযোগ-সুবিধা দিচ্ছে। দেশ ও দেশের বাইরে শিক্ষার্থীরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।
এসময় তিনি সমাজের বিত্তবানদের উদ্দেশ্যে বলেন, সাধ্যমত গরীব, অসহায়, এতিমদের পাশে আমাদের প্রত্যেকের দাঁড়ানো উচিত। মানুষ মানুষের জন্য এটাই হওয়া উচিত। এ সময় তিনি মানবিক বাংলাদেশ সোসাইটির উত্তরোত্তর সাফল্য কামনা করে, বিশেষ করে জাহিদুল ইসলাম জাহিদ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here