করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য গাবতলী উপজেলার দক্ষিন পাড়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বুধবার দুপুরে এলাকার সাধারণ মানুষের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেন প্রধান অতিথি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক নুর আলম লিটন। 

নিজস্ব প্রতিবেদক
করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে বগুড়ার গাবতলীতে সাধারণ মানুষের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে এবং জীবানুনাশক স্প্রে করা হয়েছে। বুধবার (৮এপ্রিল) দুপুরে গাবতলী উপজেলার দক্ষিন পাড়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক নুর আলম লিটন। এসময় তিনি বলেন, করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবের কারণে বেকার হয়ে পড়েছে খেটে খাওয়া, দিনমজুর, দিন আনা দিন খাওয়া ও নিম্নআয়ের মানুষ।
দেশে এখন করোনা ভাইরাসের সংক্রমণের কারনে বহু কর্মজীবি মানুষ বেকার হয়ে পড়েছে। এই সংকটময় মুহুর্তে সরকারের পাশাপাশি সকল বিত্তবান মানুষ, সামাজিক সংগঠন ও এনজিও গুলোকে সাহায্যর হাত বাড়িয়ে দিতে হবে। সেই সাথে নিজ নিজ এলাকার অসহায় ও কর্মহীন মানুষের পাশে থাকার আহব্বান জানান। এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিথিলেস প্রসাদ, সোহাগ তালুকদার, সদর থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেভিট মন্ডল, জেলা ছাত্রলীগের সদস্য রয়েল, রাজশাহী শাহ মগদুম মেডিকেল কলেজ ছাত্রলীগ নেতা মেহেদী হাসান, রংপুর পলিটেকনিক ইন্সটিটিউট এর সাবেক ছাত্রলীগ নেতা সাদ্দম হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা শামীম, অন্তর, তানভীর, সজিব ও রানা সহ প্রমূখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here