বগুড়ার চেলোপাড়ায় ৭০ জন করোনাজয়ী ব্যক্তিকে সংবর্ধনা

0
159

পবিত্র কুমার দাস, বগুড়া প্রতিনিধ:

চেলোপাড়া-নাটাইপাড়া কোভিড-১৯ প্রতিরোধ ও ত্রাণ কমিটির উদ্যোগে শনিবার বিকেলে মিশন বালিকা উচ্চ বিদ্যালয় (নাইট স্কুল) এর হলরুমে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনাজয়ী ৭০ জন ব্যক্তিকে করোনামুক্তির সনদ প্রদানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বগুড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র ১ ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল চন্দ্র দাসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু।

প্রধান অতিথির বক্তব্যে ডা. মিশু বলেন, বগুড়ায় করোনা সংক্রমনের শুরু থেকে চেলোপাড়া ঝুঁকির মধ্যে ছিল কিন্তু এলাকার জনপ্রতিনির্ধি এবং সেচ্ছাসেবী সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এই এলাকা থেকে সংক্রমিত হওয়ার পর অধিকাংশই সুস্থ হয়ে উঠেছেন। সুস্থ হলেও তিনি সকলকে সার্বক্ষণিক সচেতন থাকার আহব্বান জানান। সেই সাথে করোনা মোকাবেলায় চেলোপাড়ার সকলের সার্বক্ষণিক সহযোগিতার জন্যে তিনি সকলের প্রতি স্বাস্থ্য বিভাগের পক্ষে কৃতজ্ঞতাও প্রকাশ করেন।

চেলোপাড়া-নাটাইপাড়া কোভিড-১৯ প্রতিরোধ ও ত্রাণ কমিটির আহবায়ক রতন কুমার সিংহ এবং সদস্য সচিব জয়ন্ত কুমার দাসের সার্বিক পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানের উদ্বোধন করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়।

গণমাধ্যমকর্মী ও যুব সংগঠক সঞ্জু রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জামিরুল ইসলাম, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুকুমার ঘোষ, শহর যুবলীগের সাধারণ সম্পাদক উদয় কুমার বর্মন, ব্যবসায়ী নেতা ও সমাজসেবক পরিমল প্রসাদ রাজ এবং নব-বৃন্দাবন হরিবাসর মন্দির কমিটির সাধারণ সম্পাদক সমর কুমার দাস।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুকুমার দাস, দিপক দাস, সংগ্রাম দাস, সেচ্ছাসেবকবৃন্দ যথাক্রমে পলাশ দাস, প্রবীল চন্দ্র দাস, খোকন রায়, দিলীপ কুমার রায়, বাঁধন সিংহ, নিবির দাস দীপ্ত, ভোলা কর্মকার, সুজিত দাস, শুভ, পাপ্পু প্রমুখ।

শেষে করোনা থেকে সুস্থ হওয়া ৭০ জন ব্যক্তিকে করোনা মুক্তির সনদ, মাস্ক ও ফুলের শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here