বগুড়ার ১২নং ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ত্রাণ সামগ্রী বিতরণ

0
170
প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ত্রাণ সামগ্রী বিতরণ করেন বগুড়া পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহিম প্রামানিক।

নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ত্রান সামগ্রী (উপহার সামগ্রী) বিতরণ করা হয়েছে।
গত মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের ঠনঠনিয়া পশ্চিম পাড়া মনির উদ্দিন সাদিক হাফেজিয়া দ্বীনিয়া মাদ্রাসা প্রাঙ্গনে বগুড়া পৌরসভার ১২নং ওয়ার্ডের কর্মহীন ও অসহায় ১৫৭ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন অত্র ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহিম প্রামানিক।
বিতরণকালে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ত্রাণ সামগ্রী (উপহার সামগ্রী) এই সংকটময় মুহুর্তে দেশের প্রতিটি এলাকায় কর্মহীন ও অসহায় মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে এই বিতরণ অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, বগুড়ার সদর উপজেলা পরিষদের মাধ্যমে ১০টন চাল ২১টি ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে বিতরণ করার কথা ছিল যা উপজেলা নির্বাহী অফিসার কয়েকজন কাউন্সিলর এর মাধ্যমে বিতরণ করেন। আমার ওয়ার্ডে তা পৌছেনি। সেখান থেকে কিছু বরাদ্দ পেলে হয়তো আমার ওয়ার্ডের আরো কিছু মানুষ উপকৃত হতো। এসময় তিনি সামাজিক দুরত্ব বজায় রাখার কথা বলেন এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে না বের হওয়ার পরামর্শ দেন।
উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো: সেলিম হোসেন শেখ, আব্দুল আজিজ, আব্দুর রশিদ, রতন গাজী, মোসলেম উদ্দিন সবুজ, সাজেদুল ইসলাম, ও মামুনুর রশিদ পেস্তা সহ প্রমূখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here