বগুড়ায় অভিনব কায়দায় ইজিবাইক ছিনতাইকালে দম্পতিসহ গ্রেফতার ৩

0
574
সুমন সরদার:

 

বগুড়ায় অভিনব কায়দায় ইজিবাইক ছিনতাইকালে দম্পতিসহ ৩জনকে গ্রেফতার করেছে নারুলী ফাঁড়ির পুলিশ।

এসময় ওই চক্রের কাছ থেকে নয়া একটি ইজিবাইক উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সোনাতলার বালুয়াহাট এলাকার আফজালের ছেলে নান্নু মন্ডল@রানা (৩৮) তাঁর স্ত্রী সেলিনা @সেলি (৩৫) এবং অপর সহযোগী কাহালু উপজেলার শিকর এলাকার মৃত আঃ সামাদের ছেলে আঃ হান্নান প্রাং (৪৫)। তবে আরেক সহযোগী বাইকওয়ালা লাপাত্তা।

জানাগেছে, শনিবার সকালে গাবতলির নাড়ুয়ামালা থেকে ইজিবাইক মালিক ও চালক হাবিবকে ৫০০ টাকায় রিজার্ভ করে ওই নারী। শহরের সাবগ্রামে স্ট্যান্ডে পৌঁছে ওই নারী চালককে বলে ১কেজি মিষ্টি আর পান-সুপারি নিয়ে আসেন, আমি গাড়িতে বসে আছি। এদিকে হেলমেট পড়া বাইকওয়ালা চালককে ফলো করে পিছু নেয়। চালকের মনে তখনও কোন সন্দেহ হয়নি। সরলমনে মিষ্টি কিনতে যাওয়ার ফাঁকে ওই নারী, তাঁর স্বামী এবং অপর সহযোগী বাইকওয়ালার সাথে থাকা আঃ হান্নান সুকৌশলে ইজিবাইক চালিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয় সাঙ্গপাঙ্গরা।

এদিকে ইজিবাইক চালক মিষ্টি না পেয়ে ফিরে এসে দেখে কিস্তিতে কেনা তার কষ্টের টাকার সাধের ইজিবাইক নাই। মাথা ঘুরে ওঠে হাবিবের। কোথায় গেল ওই নারী, কোথায়,তাঁর ইজিবাইক।

চুরি যাওয়া ইজিবাইক খুঁজতে মরিয়া হয়ে ওঠে হাবিব। শেষমেষ সাবগ্রাম বড়িয়া বটতলা এলাকায় ওই ইজিবাইক দেখে তাদের থামিয়ে দিয়ে পুলিশকে খবর দেয় হাবিব। পরে স্থানীয় জনতারুদ্ধ করে রাখে ওই ইজিবাইক চক্রদের। পরে নারুলী ফাঁড়ির এস.আই বেলাল হোসেন, এ. এস. আই সেকেন্দার তাদের গ্রেফতার করে ইজিবাইক উদ্ধার করে। অপরদিকে বাইকওয়ালা লাপাত্তায় রয়েছে।

বগুড়া সদর থানার নবাগত ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা হুমায়ুন কবির দৃষ্টি ২৪.ডটকমকে জানান, ওই চক্রের সাথে জড়িত মূলহোতাদের খুঁজে বের করতে পুলিশ মাঠে নেমেছে। ওই চক্রটি এর আগেও অনেক অটোরিকসা, ইজিবাইক ছিনতাই সহ চুরি করেছে। হারিয়ে যাওয়া আরও ইজিবাইক উদ্ধারের চেষ্টা চলছে। বাকি সহযোগীদের শীঘ্রই গ্রেফতার করা হবে। অধিকতর তদন্তের স্বার্থে মামলা প্রক্রিয়াধীন আছে। এদিকে ইজিবাইক চক্র গ্রেফতার হওয়ায় হারানো ইজিবাইক খুঁজে পেতে আলমগীর, খালেকের মত ১০/১২জন মালিক/ চালকেরা থানায় এসে ভীর জমায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here