বগুড়ায় আদর্শ আহ্ছানিয়া মিশন কর্তৃক ঈদ সামগ্রী বিতরণ

0
148

স্টাফ রিপোর্টার

প্রতি বছরের ন্যায় এই বছরেও বগুড়া (শাহজাহানপুর উপজেলা) আর্দশ আহ্ছানিয়া মিশন কর্তৃক দরিদ্র, ছিন্নমূল ও অসহায় নারী-পুরুষের মাঝে ঈদ সমগ্রী বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার জুমার নামাজ পরে প্রতিষ্ঠান প্রাঙ্গনে প্রায় ২৫০ জন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সমগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন বগুড়া আর্দশ আহ্ছানিয়া মিশনের সভাপতি আলহাজ্ব মোঃ শাহিদুর রহমান। সহঃ সভাপতি মোঃ শফিকুল ইসলাম ও অন্যান্য সদস্যবৃন্দ। ইফতার ও ঈদ সমগ্রী সেমাই, চিনি,গামছা ও ঈদের কাপড় পেয়ে খুশি দরিদ্র, ছিন্নমূল জনগোষ্ঠী। প্রতিষ্ঠানটি প্রাকৃতিক দূর্যোগ ও উদ্ভুদ সমস্যা সমাধানের পাশাপাশি প্রতি শুক্রবার জুমার নামাজের পর অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ ও চিকিৎসা সেবায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে থাকে। এবারের ঈদেও তাই ছিন্নমূল মানুষের মুখে হাসি ফুটাতে নিজস্ব অর্থায়নে নিঃস্বার্থ ভাবে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

তরীকতে কাদেরীয়ার আদর্শে গড়া বগুড়া আর্দশ আহ্ছানিয়া মিশন তরীকার প্রচারসহ নানাবিধি সমাজসেবা, জনসচেতনতা ও ধর্মীয় অনুষ্ঠান পরিচালনা মূলক কার্যক্রম করে থাকে। ঈদ আসলেই তাই অসহায় মানুষ ছুটে যায় এই প্রতিষ্ঠানে। ঈদের খুশি ভাগাভাগি করে নিজেদের সাধ্যের মাঝে মানুষের মুখে হাসি ফুটিয়ে মানবতার কাজ করে যাচ্ছেন প্রতিষ্ঠানের প্রতিটি সদস্য। পুরো মিশনের কার্যক্রম পরিচালনা করে আসছেন শাহ্ সূফী হযরত ফজলুল করিম (মাঃ আঃ), অবসরপ্রাপ্ত চীফ একাউন্টস অফিসার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here