বগুড়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
396

নিজস্ব প্রতিবেদক:

বগুড়ায় সদর থানা পুলিশের নিয়মিত মাদকবিরোধী অভিযানে শুক্রবার সন্ধ্যায় শহরের মাটিডালি এলাকা থেকে একাধিক মাদক মামলার আসামী নারী মাদক-ব্যবসায়ীসহ ২ (দুই) জনকে ১’শ ২০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে উপশহর পুলিশ ফাঁড়ির একটি টিম।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া সদরের রাজাপুর এলাকার সাজেল মাহমুদের স্ত্রী ববি আক্তার (৩৫) এবং শহরের বাদুড়তলা এলাকার মৃত: আফসার আলীর ছেলে মিজানুর রহমান জুয়েল ওরফে জুয়েল হাসান (৩৬)।

এজাহারসূত্রে জানা যায়, মাটিডালি মোড়ের উত্তর প¦ার্শের রাস্তায় মাদক বিক্রির জন্যে কেউ একজন অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান এর দিকনির্দেশনায় এবং উপশহর পুলিশ ফাঁড়ির এস.আই রহিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে তাৎক্ষণিক অভিযান চালায়। পুলিশের দেখে গ্রেফতারকৃত আসামীরা পালানোর চেষ্টা করলে সন্দেহজনকভাবে তাদের তল্লাশী করলে ববি আক্তার এর হেফাজত হতে নারী কন্সটেবল মারফত ১’শ পিচ ইয়াবা এবং জুয়েল এর প্যান্টের পকেট হতে আরো ২০পিচ সর্বমোট ১’শ ২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয় এবং আসামীদেরকেও সাথে সাথে গ্রেফতার করা হয়।

অভিযানের নেতৃত্বে থাকা উপশহর পুলিশ ফাঁড়ির এস.আই রহিম উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামী ববি আক্তার একজন চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী। তার নামে বগুড়া সদর থানার পূর্বের ৩টি মাদক মামলা সহ আরো একাধিক মামলা বিচারাধীন রয়েছে। করোনাকালের সুযোগ নিয়ে আইনের চোখ কে ফাঁকি দিয়ে তারা যোগসাজসে আবারো মাদক ব্যবসা করার পায়তারা করছিল যা প্রতিহত করা সম্ভব হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরের পর আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here