বগুড়ায় এসপির নির্দেশে দুই জেলায় অভিযান ইজিবাইক চক্রের সংঘবদ্ধ দল গ্রেফতার

0
716

সুমন সরদার:

ভাড়া নেয়া ইজিবাইক সুকৌশলে চুরি চক্রের সংঘবদ্ধদলকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বগুড়া সদর থানার চৌকস পুলিশ টিম। গত শনিবার ইজিবাইকসহ চোরচক্রের দম্পতিসহ ৩ জনকে পুলিশ শহরতলীর বড়িয়া বটতলা এলাকা থেকে গ্রেফতার করে। ওই দম্পতির দেয়া স্বীকারোক্তিতে বেড়িয়ে আসে থলের বিড়াল।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার বিষয়টি অত্যান্ত গুরুত্বের সাথে নিয়ে একটি টিম তৈরি করে দেন।

সদর থানার ইন্সপেক্টর অপারেশন্স হাসান আলী দায়িত্বকাধে নিয়ে এস.আই আলমগীর ও এস.আই মুক্তারসহ টিম ৩ দিন ধরে বগুড়া, দিনাজপুর এবং রংপুর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই আন্তঃজেলা ইজিবাইক, মোটরসাইকেল চোর চক্রের ৮ জনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৪টি ইজিবাইক ও ২টি ডিসকাভার মোটরসাইকেল উদ্ধার করা হয়।

সংঘবদ্ধদলের সদস্য ১. গোকুল এলাকার আফসারের ছেলে হামিদ (৪৫) ২. আটাপাড়া এলাকার রশিদের ছেলে শফিকুল (৪৯), ৩. গাবতলি থানার চাকলা এলাকার মৃত সেলিমের ছেলে শাহাদত (৩৮) এবং ঘোড়াঘাট থানার মকছেদের ছেলে সাখাওয়াত (৩২) ও ৫. মজিদের ছেলে কবির (৩০), ৬. দিনাজপুর জেলার শফিকের ছেলে বাবু (৩৩), ৭. রংপুর জেলার মৃত মনসুরের ছেলে আবারুল (৪০), ৮. পীরগঞ্জের মন্তাজের ছেলে তসলিম (৫০)কে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ গত রোববার নান্নু ও সেলিনা দম্পতি ও আঃ হান্নানকে গ্রেফতার করে পুলিশ। এনিয়ে ওই চক্রের ১১ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

ওসি হুমায়ুন কবির দৃষ্টি ২৪ ডটকমকে জানান, আরও তদন্ত করা হচ্ছে, এই চক্র দির্ঘদিন ধরে এসব অপকর্মে জড়িত। হারিয়ে যাওয়া আরও ইজিবাইক ও মোটরসাইকেল উদ্ধারে পুলিশ মাঠে নেমেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here