পুরাতন কবর থেকে আজগর আলীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করছে পুলিশ।

নিজস্ব প্রতিবেদক, বগুড়ায় কবরস্থান থেকে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবক আজগর আলী (২৮)। সদর উপজেলার নিশিন্দারা মধ্যপাড়ার মহিদুল ইসলামের ছেলে সে। পেশায় সে সিএনজি চালিত অটোরিক্সা চালক।
শনিবার (২৮ মার্চ) বিকেলে ৪টার দিকে সদরের বড়কুমিড়া মধ্যপাড়ার একটি কবরস্থান থেকে আজগর আলীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।
পুুলিশ জানান, গতকাল শনিবার বিকেলে স্থানীয়দের খবরের ভিত্তিতে বড়কুমিড়া মধ্যপাড়ার একটি কবরস্থান থেকে অর্ধগলিত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরে পরিধান করা পোশাক আর পায়ের সেন্ডেল দেখে পরিবারের সদস্যরা আজগর আলী বলে মরদেহটি সনাক্ত করে।
এদিকে আজগর আলী গত ২১ মার্চ সকালে সিএনজি চালিত অটোরিক্সা নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। ওই রাতে আর বাড়ি ফেরেনি। সিএনজি চালিত অটোরিক্সাটিরও সন্ধান পাওয়া যায়নি। পরদিন ২২ মার্চ তার স্ত্রী সদর থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেছিল।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান জানান, এই হত্যকান্ডের কারণ সম্পর্কে এখনও জানা যায়নি। তবে সিএনজি চালিত অটোরিক্সা ছিতাইয়ের জন্যই আজগর খুন হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তার মরদেহ ময়না তদন্তের জন্য বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here