বগুড়ায় করোনাকালের সম্মুখযোদ্ধা ১৪ সাংবাদিক আক্রান্ত, প্রেসক্লাব বন্ধ ঘোষনা

0
324

নিজস্ব প্রতিবেদক :

বগুড়ায় মহামারী করোনা পরিস্থিতিতে সংক্রমিত হয়ে পড়েছেন করোনাকালের সম্মুখ যোদ্ধা ১৪ সাংবাদিক। তবে অন্যান্য সাংবাদিকরা যাতে এ সংক্রমণে না পড়েন সেজন্য বগুড়া প্রেসক্লাব বন্ধ ঘোষণা করা হয়েছে।

আক্রান্তরা বগুড়ার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক। তারা সকলেই করোনাকালে সংবাদ সংগ্রহ করতে গিয়েই আজ সংবাদের নিজেরাই শিরোনাম হলেন।

প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আারিফ রেহমান, এক বিবৃতিতে সোমবার থেকে বগুড়া প্রেসক্লাব কার্যালয় বন্ধ ঘোষনা করেন।

বিবৃতিতে বলা হয়েছে, পরিস্থিতির উন্নতি এবং পরবর্তী সিন্ধান্ত না দেয়া পর্যন্ত প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন, সদস্য সমাগম এবং স্বাভাবিক কার্যক্রম বন্ধ থাকবে। সেই সাথে করোনায় আক্রান্ত সাংবাদিকদের সুস্থ্যতা কামনা করে সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে।

এছাড়াও করোনা পরিস্থিতিতে যেসব সাংবাদিক পেশাগত দায়িত্ব পালন করছেন তাদেরকে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য প্রেসক্লাব চত্বরে বেশ কিছু সাংবাদিকদের করোনা পরিক্ষার নমুনা সংগ্রহ করার পরে ৯ জন সাংবাদিকের পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। পরে আরও ৫জনের পজিটিভ রিপোর্ট এসেছে।

এদিকে ওই সাংবাদিকরা নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে, কয়েকজনের সাথে কথা বলে জানাগেছে।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়ায় কর্মরত অন্তত ১৪ জন সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here