বগুড়ায় করোনার নতুন রেকর্ড, ১২ পুলিশসহ ১৪জন আক্রান্ত

0
764

নিজস্ব প্রতিবেদক:

বগুড়ায় ২৪ ঘন্টায় শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ পিসিআর ল্যাবে পাঠানো নমুনা পরীক্ষার ১৮৮ টি ফলাফলের মধ্যে ১৪ জনের শরীরে কোভিড-১৯ অর্থাৎ করোনা ভাইরাস ধরা পড়েছে।

বগুড়ায় আক্রান্ত ১৪ জনের মধ্যে ১২ জনই পুলিশ সদস্য, একজন নব যোগদানকৃত নার্স,ও বাকি একজন গাড়ী চালক।

শনিবার ১৬ মে, ১৮৮ টি নমুনা পরীক্ষা বগুড়া জেলার সবগুলো নমুনা পরীক্ষার ফলাফলে ১৪ জন ব্যক্তির করোনা পজিটিভ এবং বাকি সবগুলো ফলাফল নেগেটিভ এসেছে বলে খবর টি আজ রাত ৯ টায় নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

বগুড়ায় আক্রান্ত ১২ জন পুলিশের মধ্যে ৭ জন কনস্টেবল সদস্য, ২ জন এটিএসআই, ২ জন এস.আই। তাদের বয়স যথাক্রমে ২০ থেকে ৫৬ বছরের মধ্যে। তারা সকলেই বগুড়া পুলিশ লাইন্সে আছেন।

আক্রান্ত বাকি দুইজনের মধ্যে একজন শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে নতুন যোগদানকৃত ২৬ বছরের নার্স। বাড়ি সদরের নুনগোলা। ৭ মে তিনি ঢাকা থেকে ফিরে ১৪ মে নমুনা পাঠালে তার ফলাফল করোনা পজিটিভ আসে ।

আক্রান্ত অপরজন,বগুড়া সদরের গোকুল এলাকার ৩৬ বছরের একজন ব্যক্তি। পেশায় তিনি একজন গাড়ী চালক। গত ১৩ মে ঢাকা থেকে ফিরে ১৪ মে নমুনা পাঠালে তার ফলাফলও পজিটিভ আসে বলে জানান ডেপুটি সিভিল সার্জন।

এই নিয়ে বগুড়ায় মোট আক্রান্ত-৭৫জন। এদের মধ্যে আজ মোহাম্মদ আলী হাসপাতালের একজন স্টাফ নার্স সহ ১১জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ায় এখন করোনা পজিটিভ রইলো ৬৪জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here