বগুড়ায় করোনা আক্রান্ত সাংবাদিকদের বাড়িতে উপহার সামগ্রী পাঠালেন এমপি বাবলু

0
183

শাজাহাপুর (বগুড়া) প্রতিনিধি:

করোনায় আক্রান্ত সাংবাদিকদের খোঁজ খবর নিয়ে তাদের বাসভবনে হরেক রকমের ফল পাঠিয়েছেন বগুড়া-৭ আসনের সংসদ সদস্য রেজাউল করিম বাবলু।

মঙ্গরবার দুপুরে তিনি ১৪জন করোনা আক্রান্ত সাংবাদিকের বাড়ি বাড়ি পৌঁছেন দেন উপহার সামগ্রী হিসেবে বিভিন্ন প্রজাতির ফল।

বগুড়া-৭ আসনের সংসদ সদস্য রেজাউল করিম বাবলুকে করোনাকালে সাংবাদিকদের পাশে থাকায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে স্ট্যাটাস দিয়েছেন অনেক সাাংবাদিক।

বগুড়া থেকে প্রকাশিত দৈনিক উত্তরের দর্পন পত্রিকার সম্পাদক আব্দুস সালাম বাবু তার ফেইসবুকের টাইম লাইনের একটি স্ট্যাটাস নিম্নে তুলে ধরা হলো:

ধন্যবাদ ও কৃতজ্ঞতা এমপি বাবলু ভাই এর প্রতি
করোনায় আক্রান্ত সাংবাদিকদের খোঁজ খবর নিয়ে তাদের বাসভবনে হরেক রকমের ফল পাঠিয়েছেন তিনি। এমপি নির্বাচিত হওয়ার আগে পর্যন্ত তিনি সাংবাদিকতা করতেন মাঠে। বগুড়া-৭ আসনের সংসদ সদস্য জনাব রেজাউল করিম বাবলু ভাই কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তিনি গতকাল মুঠোফোনে খোঁজ নিয়ে আজ তার পক্ষ থেকে শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন। আমরা সদর আসনের বাসিন্দা হলেও বগুড়ার একমাত্র সাংসদ তিনি সাংবাদিকদের খোঁজ নিয়েছেন, এজন্য কৃতজ্ঞতা জানাই।
তবে আজ যদি প্রয়াত এমপি শ্রদ্ধাভাজন মান্নান ভাই বা শ্রদ্ধাভাজন অভিভাবক মমতাজ ভাই বেঁচে থাকতেন তবে সবার আগে তারা সাংবাদিকদের খোঁজ নিতেন। বগুড়ায় করোনা পরিস্থিতিতে পদক্ষেপ গ্রহণ করতেন। তাহলে এভাবে হয়তোবা আমরা বগুড়া সদর বাসি সহ বিভিন্ন উপজেলার মানুষ এত অধিক হারে সংক্রমিত হতাম না।

 

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪ ডটকমের বগুড়ার স্টাফ রিপোর্টার গনেশ দাস কমেন্টস করেছন। তা হুবহু তুলে ধরা হলো-

হাজার কোটি টাকার মালিক এমপিরা আজ কোথায়? ২ টাকা খরচ হবে বলে ফোন করেও সাংবাদিকদের খবর রাখেন না তারা। মানুষের ভালবাসা পেতে খুব বেশী টাকা খরচ করতে হয় না। কৃতজ্ঞতা মাননীয় এমপি রেজাউল করিম বাবলুর প্রতি।

এছাড়াও আরও অনেকেই ধন্যবাদ জানিয়েছেন এমপি রেজাউল করিম বাবলুকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here