বগুড়ায় কর্মহীন খ্রীষ্টান পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন আলহাজ শেখ

0
243
খ্রীষ্টান পরিবারের মাঝে চাল, ডাল, তেল, ছোলা, আটা, চিনি সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করছেন আলহাজ্ব শেখ।

নিজস্ব প্রতিবেদক:

মরণঘাতি করোনা ভাইরাসের প্রভাবে স্থবির হয়ে পড়েছে সারা বিশ্ব। বাংলাদেশ সহ বিশ্বের প্রায় ২১০টি দেশে করোনা ভাইরাস মাহামারি আকার ধারন করেছে। প্রতিনিয়ত মৃত্যুর কোলে ঢলে পড়ছে হাজারো মানুষ। ফলে কর্মহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ। মরণঘাতি করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে হলে সচেতনতাই পারে একটি জাতিকে রক্ষা করতে।

ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণ রোধে বিভন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের প্রতিটি জেলায় সরকারি-বেসরকারিভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় বগুড়ার সকল ক্ষেত্রে ত্রাণ বিতরণ করা হলেও পৌরসভার ৯নং ওয়ার্ডে খ্রীষ্টান পরিবারের মাঝে এ পর্যন্ত কোন ত্রাণ পৌঁছেনি। এই সংকটময় মুহুর্তে প্রথম খ্রীষ্টান পরিবারের পাশে দাঁড়ালেন বগুড়া বামমা’র সভাপতি আলহাজ শেখ। তিনি খ্রীষ্টান পরিবারের প্রতিটি ঘরে ঘরে ত্রাণ পৌছে দিয়ে অনবদ্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

বুধবার (২৯ এপ্রিল) সকালে নিজস্ব অর্থায়নে ৯নং ওয়ার্ডের শতাধিক খ্রীষ্টান পরিবারের মাঝে চাল, ডাল, তেল, ছোলা, আটা, চিনি সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

বিতরণকালে আলহাজ শেখ বলেন, করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। প্রয়োজন ছাড়া ঘর থেকে না বের হওয়ার পরামর্শ দেন। বিশেষ করে শিশু, বয়োঃবৃদ্ধ, এবং নারীদের হ্যান্ড স্যানিটাইজার দিয়ে বেশি বেশি হাত ধোয়ার কথাও বলেন তিনি। দেশের ক্লান্তিলগ্নে তিনি সরকারের পাশাপাশি সকল বিত্তবানদের সমাজের কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহব্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন আবু তালেব উজ্জল, জাকিরুল ইসলাম আপলে, সাইফুল ইসলাম সাবু, সৌরভ, মেজবাহ, আশের মাইকেল বেসরা, উজ্জল প্রামানিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here