বগুড়ায় কোড়াডাঙ্গা যুব উন্নয়ন ক্লাবের ফুটবল টূর্ণামেন্ট

0
388
স্টাফ রিপোর্টার
বগুড়ায় কোড়াডাঙ্গা যুব উন্নয়ন ক্লাবের উদ্যোগে ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে সোনাতলার কোড়াডাঙ্গা দক্ষিণ পাড়ায় খেলার মাঠে ব্যাপক দর্শকের উপস্থিতিতে শ্বাসরুদ্ধকর খেলাটি অনুষ্ঠিত হয়।
খেলার পূর্বে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, রফিকুল ইসলাম দুলা মাষ্টার।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মানবিক বাংলাদেশ সোসাইটি সোনাতলা উপজেলা শাখার আহবায়ক জাহিদুল ইসলাম জাহিদ।
প্রধানপৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন রোস্তম আলী মন্ডল চেয়ারম্যান জোড়গাছা ইউনিয়ন পরিষদ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম মতিন, সাধারণ সম্পাদক জোড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগ।
বক্তব্য রাখেন, সাজু মিয়া, ছান্নু মেম্বার, বাবু মাস্টার, সাংবাদিক বদিউজ্জামান মুকুল, মামুন, শাকিল, শান্ত, মানবিক বাংলাদেশ সোসাইটি সোনাতলা উপজেলা শাখার সদস্য সচিব শাকিরুল ইসলাম, শিপন, কমেল, ইশাদুল, ইদু, মাহবুব, রাকিব, সনি বাংলা টিভির প্রোগ্রাম ডিরেক্টর শেখ মনিরুল ইসলাম মনির প্রমুখ।
খেলায় রেইনবো ফুটবল একাদশ ও কাল্পনিক সুপার কাপ অংশ গ্রহণ করে। পরে প্রধান অতিথি বিজয়ী দল রেইনবো একাদশের হাতে ট্রফি ও ছাগল তুলে দেন। খেলায় ৩ গোল করে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন লিখন।
প্রধান অতিথি জাহিদ বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কার্যকলাপ থেকে দূরে রাখে। শরীর ও মনকে সুস্থ রাখতে খেলার বিকল্প নেই।
আমাদের তরুন প্রজন্মের জন্য বেশি বেশি করে খেলা ধুলার আয়োজন করতে হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা নিয়মিত চালিয়ে যাওয়ার জন্য তিনি তরুণ প্রজন্মের প্রতি আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here