বগুড়ায় ছাত্রনেতা হিরার তথ্য সংগ্রহ ফরম জমা

0
431

নিজস্ব প্রতিবেদক:

সারাদেশে বিভিন্ন কলেজে ছাত্রদলের দীর্ঘদিন কমিটি না থাকায় তৃনমুল পর্যায় থেকে শুরু করে কমিটি গঠনের প্রকৃিয়া শুরু হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নির্দেশক্রমে বগুড়া জেলা ছাত্রদলের আওতাধীন সকল ইউনিটে সাংগঠনিক টিম ইতিমধ্যে গঠন করা হয়েছে। ইউনিট টিমের দায়িত্বরত নেতারা প্রত্যেক ইউনিট টিমের ছাত্রদলের নেতাকর্মীদের কাছ থেকে তথ্য সংগ্রহ ফরম বিতরন ও গ্রহন করে, যাচাই-বাছাই এর পর জেলা ছাত্রদলের সমন্বয়ে কেন্দ্রে পাঠাবেন।

সেই ধারাবাহিকতায় সরকারি শাহ্ সুলতান কলেজ ইউনিট এর ছাত্রদল নেতা সভাপতি পদ প্রত্যাশী হাবিবুর রহমান হিরার নেতৃত্বে ওই কলেজ ইউনিট টিমের কাছে তথ্য সংগ্রহ ফরম জমা দিয়েছে।

এসময় হিরা, বলেন আমরা সরকারি শাহ্ সুলতান কলেজে দীর্ঘদিন ছাত্ররাজনীতি করে আসছি, হামলা-মামলার স্বীকার হয়েও কলেজে আমরা অবস্থান করছি। আমাদের রাজনৈতিক কোন পদ না থাকায় পরিচয় দিতে পারিনা। আমাদের কলেজ কমিটি দ্রুত হলে আমাদের গতিশীলতা আরো বাড়বে। দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দদের উদ্যেশে বলেন ছাত্র যারা তাদেরকে দিয়েই কলেজ কমিটি করতে হবে, না হলে কলেজ কমিটি দিয়ে কোন লাভ হবে না। কারন ছাত্ররাই একমাত্র কলেজ এ অবস্থান করতে পারবে না হলে আমাদের কমিটি থাকবে কিন্তু কলেজে আমাদের অবস্থান আশা করা যাবেনা। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সারাদেশে ঢালাওভাবে ছাত্রদলের কমিটি গঠনের সিদ্ধান্তকে স্বাগত জানান এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা করেন।

সহ-সভাপতি জাকির হোসেন রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক শাহারিয়ার কবির তমাল এর কাছে তথ্য সংগ্রহ ফরম জমা দেন ছাত্র নেতা হিরা।
এসময় উপস্থিত ছিলেন সইকত, মীম, জয়নাল, ইসা, শিহাব, পলক, ইমরান উপস্থিত ছিলেন।সইকত, মীম, জয়নাল, ইসা, শিহাব, পলক, ইমরান প্রমুখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here