বৃহস্পতিবার সকালে বগুড়ার ঠনঠনিয়া এলাকায় ডেন্টিস্ট মোশারফ হোসেনের উদ্যোগে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সমাজসেবক পরিমল প্রসাদ রাজ।

নিজস্ব প্রতিবেদক:

করোনা দুর্যোগে সারাদেশের ন্যায় বগুড়াতেও চলছে লকডাউন। তবে জীবনের সুরক্ষার স্বার্থে সাধারণ ছুটি ঘোষণার পর পরই বগুড়ায় প্রশাসনের পক্ষ থেকে সকল ছাত্রাবাস খালি করার নির্দেশ দেওয়া হয়।

যার দরুণ এই ছাত্রাবাসগুলোকে কেন্দ্র করে দিন এনে দিন খাওয়া শত শত রান্নার বুয়া কর্মহীন হয়ে পরেছে যাদের মাঝে অনেকেই আছে অন্য জেলারও যারা দূর থেকে এসে শুধু এই ছাত্রাবাসগুলোতে রান্নার কাজ করেই জীবিকা নির্বাহ করতো।

বৃহস্পতিবার সকালে শহরের ঠনঠনিয়া এলাকায় নিউরন নার্সিং ভর্তি কোচিং এর পরিচালক ডেন্টিস্ট মোশারফ হোসেনের নিজস্ব উদ্যোগে কর্মহীন হয়ে পড়া এমন অর্ধশতাধিক রান্নার বুয়া এবং অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন জার্নালবিডি২৪.কম এর প্রকাশক এবং বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ।

বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সাজেদুর রহমান শিপলু। খাদ্যসামগ্রীস্বরুপ প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ এবং ১ লিটার তেল প্রদান করা হয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here