বগুড়ায় ডিবি’র মাদক বিরোধী অভিযান, মাদকসহ ৭ জন আটক

0
409

নিজস্ব প্রতিবেদক: 

বগুড়ায় মাদকবিরোধী অভিযানে ১৭৫ বোতল ফেন্সিডিল এবং ১০০ পিচ ইয়াবাসহ ৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মাদক বহনের অভিযোগে একটি যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আজ বুধবার (২২জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া সদর থানাধীন কেন্দ্রিয় বাস টার্মিনালে এই অভিযান চালানো হয়।

গোয়েন্দা পুলিশ জানান,  গোপন সংবাদের ভিত্তিতে SAMMO RAJA নামক যাত্রীবাহী বাস যাহার রেজি নং-বগুড়া জ-১১-০১১৪-এর ভেতর ড্রাইভিং সিটের উপরে টেলিভিশনের পেছনে বিশেষভাবে তৈরি বক্সের ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৫০(একশত পঞ্চাশ) বোতল ফেন্সিডিলসহ আসামী ১. মোঃ অতিকুল ইসলাম(২৫), পিতা-মোঃ সাদিকুল ইসলাম, সাং-নলডুবরী শান্তিমোড়, থানা-শিবগঞ্জ, জেলা-চাপাইনবাবগঞ্জ, ২. মোঃ নয়ন মিয়া(২৫), পিতা-মোঃ শামীম আলম, ৩. মোঃ শামীম আলম(৪৩), পিতা-মৃত শাহাদাৎ হোসেন, উভয় সাং-ধরমপুর নয়াপাড়া, থানা-বগুড়া সদর, জেলা-বগুড়া ও ৪. মো: সাকিব(২০), পিতা-মো: ওহাব, থানা-রাজা বিরাট বানেশ্বর, থানা-গোবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধাদের গ্রেফতার করা হয়। অপর একটি টিম ১১.০০ ঘটিকার সময় বারপুর মোড় হইতে একটি ১৫০ সিসি পালসার মোটরসাইকেল, যাহার রেজি নং-ঢাকা মেট্রো ল-৩৫-০২১৭ সহ আসামী ১. জাহিদুল ইসলাম বিদ্যুত(২০), পিতা-মোঃ মামুনুর রশিদ, সাং-কুলুমক্ষেত্র জোতবানী, থানা-বিরামপুর, জেলা-দিনাজপুরকে ২৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।এছাড়াও অপর একটি টিমের অভিযানে ১০০(একশত) পিচ ইয়াবাসহ একাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী আসামী ৭. মো: রুবেল হোসেন(২২), পিতা-মো: আফজাল হোসেন ও ২. মোছা: দুলালী বেগম(২৮), স্বামী-মো: রুবেল হোসেন, উভয় সাং-বাদুরতলা, থানা-বগুড়া সদর, জেলা-বগুড়াদের গ্রেফতার করে।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়ার সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আটককৃত বাস ও মোটরসাইকেল ডিবি, বগুড়ার হেফাজতে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here