বগুড়ায় ত্রানের চাল চুরির সময় চালক ও হেলপার

0
236

নিজস্ব প্রতিবেদক:
বগুড়ার আদমদীঘিতে ট্রাক থেকে কৌশলে চাল চুরির সময় ১৫ বস্তা উদ্ধারসহ চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ।
আক্কেলপুর গুদাম থেকে বাঘাবাড়ি গুদামে সরকারি ত্রানের চাল স্থানান্তর করা হচ্ছিল।
গত মঙ্গলবার রাত ১০টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির উপজেলার আশা পেট্রোল পাম্প এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার জাফরপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে ট্রাকচালক রায়হান আলী (২২) ও হেলপার আদমদীঘির সান্তাহার নতুন বজার চা-বাগান এলাকার আব্দুল জলিলের ছেলে আল আমিন (১৯)।
এ ঘটনায় গতকাল বুধবার দুপুরে চাপাইনবাবগঞ্জের আমনুরার পরিবহন ঠিকাদার মোয়াজ্জেম হোসেন বাদি হয়ে ৪জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেছেন।
পুলিশ জানায়, রাজশাহীর মেসার্স এলাহি এন্টাপ্রাইজ ও চাপাইনবাবগঞ্জের আমনুরার মেসার্স মোজাম্মেল হোসেন নামের দুইটি পরিবহন ঠিকাদার প্রতিষ্ঠান গত মঙ্গলবার বিকেলে ঢাকা মেট্রো-ট-১৮-৩৪২৯ ও ঢাকা মেট্রো- ১৪-৯৭১৪ নম্বর দুইটি ট্রাকে আক্কেলপুর এলএসডি খাদ্যগুদাম থেকে সরকারি ত্রানের ১৩৪২ বস্তায় ৪০ মেট্রিক টন চাল বোঝাই করে বাঘাবাড়ি এলএসডি খাদ্য গুদামে স্থানান্তর করার জন্য রওয়ানা হয়। ট্রাক দুটি রাত ১০টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির আশা পেট্রোল পাম্পের নিকট থামিয়ে ট্রাক থেকে কৌশলে চাল চুরি করছে। এসমন সংবাদের ভিক্তিতে পুলিশ ওই স্থানে অভিযান চালিয়ে চোরাইকৃত ১৫ বস্তায় ৪৫০ কেজি চাল উদ্ধার ও চালক রায়হান আলী ও হেলপার আল আমিনকে গ্রেফতার করে। এসময় অপর ট্রাকচালক ও হেলপার পালিয়ে যায়। আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয় এবং অপর আসামীদের গ্রেফতারের তৎপরতা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here