বগুড়ায় ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

0
180
নিজস্ব প্রতিবেদক:

বগুড়ায় ধর্ষণের অভিযোগে পুলিশ ২যুবককে গ্রেফতার করেছে। দীর্ঘদিন পলাতক থাকা ওই যুবকদের কাহালু উপজেলা হতে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, শশীবদনী এলাকার আব্দুলের ছেলে মুল হোতা রমজান আলী (২৪) ও মিঠন @লিটন (২২)।

সদর থানা পুলিশ ও অভিযোগ সুত্রে জানাগেছে, বগুড়া শহরতলীর শশীবদনী এলাকার জনৈক্য ৫ম শ্রেণির স্কুল পড়ুয়া এক কণ্যাকে একই এলাকার রমজান আলী প্রায়শই স্কুলে যাবার পথে উত্যাক্ত করত। এরই জের ধরে গত ৯/৮/২০ তারিখে রাত্রি সাড়ে ১২ টার সময় ওই মেয়ে প্রকৃতির ডাকে সাড়াদিতে বাড়ির বাহিরে গেলে পুর্বথেকে ওঁৎপেতে থাকা, রমজান, লিটন, শাহিন ও মোখলেস মোটরসাইকেল ও সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায়।

পরে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে জোর করে তাকে ঘুমের ঔষধ খাইয়ে ধর্ষন করা হয়। পরে মেয়ের মা বাদি হয়ে সদর থানায় গত ৯/৮/২০ তারিখে অভিযোগ দায়ের করে। বৃহস্পতিবার মধ্যেরাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কাহালু উপজেলা হতে ওই ২যুবককে গ্রেফতার করে। সদর থানার উপ- পুলিশ পরিদর্শক বেদার উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ তাদের গ্রেফতার করে। এ ব্যাপারে ওসি হুমায়ুন কবির দৃষ্টি ২৪.কমকে জানান, প্রচলিত আইনে তাদের বিচার হবে। গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here