বগুড়ায় নাশকতা পরিকল্পনার অভিযোগে ৭ শিবির নেতাকর্মী গ্রেফতার

0
135
বগুড়া প্রতিনিধি:
বগুড়ায় নাশকতার পরিকল্পনাকালে একটি ছাত্রাবাস থেকে ইসলামী ছাত্র শিবিরের সাত নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনা থেকে নাশকতার কাজে ব্যবহৃত সরঞ্জাম ও বিপুল সংখ্যক জিহাদি বই উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার (১০নভেম্বর) রাত ১১টার দিকে বগুড়া সদর থানা পুলিশ শহরের মালতিনগর শ্মশানঘাট এলাকায় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, ছাত্র শিবিরের সাথী আসাদুল আল গালিফ(২৪),শিবিরের সদস্য শাহীন আলম (২৪), মালতিনগর উপশাখার সভাপতি মেহেদী হাসান (২৬),শিবিরের সাথী জিয়া আলম(২৫), মালতিনগর উপশাখার মাদ্রাসা বিষয়ক সম্পাদক ইউছুব আলী(২৬),শিবির কর্মী গোলাম মোর্তুজা (২৭), আব্দুল কুদ্দুস(২৫) ও ইউছুব আলী।
জানা গেছে, পুলিশের কাছে সংবাদ আসে মালতিনগর শসানঘাট এলাকায় তোতা মিয়ার বাড়িতে ছাত্রাবাসে ছাত্র শিবিরের নেতাকর্মীরা সরকার উৎখাত ও রাষ্ট্র বিরোধী নাশকতা মূলক কর্মকাণ্ডের বৈঠক করছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নেতৃত্বে সদর থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও ৭ জনকে পুলিশ গ্রেফতার করে।পরে ছাত্রাবাস তল্লাশি করে বিপুল সংখ্যক জিহাদি বই , ল্যাপটপ, কম্পিউটার,লাঠি ও লাঠির মাথায় কেরোসিন তেল মিশানো কিছু লাঠি, ২টি চাপাতি ও ২টি হাসুয়া উদ্ধার করে।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, গ্রেফতারকৃতরা নাশকতার পরিকল্পনা করছিল। এ সময় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here