বগুড়ায় বানভাসিদের ত্রান সামগ্রী দিল কাজী পরিবার

0
211

নিজস্ব প্রতিবেদক:

বরাবরের মতই আবারো অসহায় মানুষের পাশে দাঁড়ালো কাজী পরিবার। একদিকে মহামারী করোনা, অন্যদিকে বন্যার প্রোকোপে সারিয়াকান্দি এলাকার মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহুর্তে নিত্যপ্রয়োজিনয় সামগ্রী নিয়ে কাজী পরিবার ওইসব মানুষের পাশে দাঁড়ালো।

শুক্রবার সকালে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার মথুরাপাড়া এলাকায় ৭শতাধিক অসহায় পরিবারের প্রত্যেকের মাঝে ত্রান সামগ্রী তুলে দেয় কাজী পরিবার।

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায়, জাতীয় ত্রান কমিটির সদস্য ও সারিয়াকান্দি উপজেলা বিএনপির জাতীয় ত্রান কমিটির পক্ষে, আহবায়ক কমিটির সদস্য কাজী এরফানুর রহমান রেন্টুর সার্বিক ব্যবস্থাপনায় ত্রান সামগ্রী বিতরনকালে সভাপতিত্ব করেন, সারিয়াকান্দি উপজেলা বিএনপির আহবায়ক আবুল কাশেম হিরু।
প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা বিএনপির সদস্য আলী আজগর তালুকদার হেনা, বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য শহীদ উন নবী সালাম, এসময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন সারিয়াকান্দি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহাজাত হোসেন পল্টন, উপজেলা ছাত্রলের সাবেক সভাপতি তারাজুল ইসলাম ফণি, কাজী পরিবারের প্রতিনিধি ও বিএনপি নেতা কাজী সামির জায়েদ, আবুল কালাম আজাদ, শ্যামল মাহমুদ, এম. রুবেল আলম প্রমুখ।

কাজী পরিবারের পক্ষ থেকে এসব উপকরণ পেয়ে বানভাসি ও করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া মানুষ আনন্দে আত্মহারা হয়ে পড়েন। উল্লেখ্য সাবেক এমপি আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, কাজী এরফানুর রহমান রেন্টু ও তার পরিবারবর্গ যেকোন পরিস্থিতিতে সারিয়াকান্দি ও সোনাতলা এলাকার আপামর জনসাধারণের পাশে সব সময় দাঁড়ান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here