বগুড়ায় বয়স্ক ভাতার কার্ডবহি বিতরন করলেন সমাজ সেবক কাউন্সিলর টিপু

0
456

নিজস্ব প্রতিবেদক:

১৯-২০ অর্থ বছরের নতুন (অতিঃ) বয়স্ক ভাতা ভোগী বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলাদের ভাতা বহি দেয়া হয়েছে।

দেশে করোনা পরিস্থিতিতে সৃষ্ট দুর্যোগে পড়া কর্মহীনদের উপহার সামগ্রী দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অব্যহত এ কর্মসূচিতে দিনমজুর মানুষরা পাচ্ছে সরকার প্রদত্ত উপহার। এছাড়াও সমাজসেবা অধিদপ্তর থেকে দেয়া হচ্ছে বয়স্ক ভাতা ভোগী বিধবা ও স্বামী নিগৃহীতা বহি কার্ড।

এরই ধারাবাহিকতায় সোমবার দুপুরে পৌরসভার ১নং ওয়ার্ড কার্যালয় আটাপাড়াস্থ অফিস কার্যালয়ে বয়স্ক ভাতা ভোগী ও বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলাদের মাঝে কার্ডবহি তুলে দেন ওয়ার্ড কাউন্সিলর ও বিশিষ্ট সমাজসেবক আওয়ামী নেতা সৈয়দ সার্জিল আহমেদ টিপু। কার্ড বিতরনকালে সমাজ সেবক মোখলেছুর রহমান, পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ পর্যন্ত ৮ হাজার পরিবারের মাঝে আর্থিক সহায়তা, নিজ অর্থায়নে চাল, ডাল, আটা, আলুসহ নিত্যপ্রয়োজনিয় ত্রান সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন টিপু। করোনার সংক্রমণ রোধে শুরুতেই এলাকায় মাস্ক ও সাবান বিতরণ করেছেন তিনি।

কার্ডধারীদের উদ্দেশ্য কাউন্সিলর টিপু বলেন, জনগনের সেবক হিসেবে আওয়ামী সরকার সহযোগিতা করে যাচ্ছে। ত্রান-সাহায্য, মোবাইলে টাকা, বয়স্ক ভাতা, অনেক পেশার মানুষের জন্য ঝুঁকি ভাতা, নানা ধরনের প্রকল্প হাতে নিয়ে দেশটাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন। তিনি যেন সবাইকে নিয়ে সম্মিলিত ভাবে এই মহামারী পরিস্থিতি সামলে উঠতে পারেন, আপনাদেরকে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে পারেন। একমাত্র তাঁর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, আমরা তাঁর দীর্ঘায়ু কামনা করছি।

তিনি আরও বলেন, সরকারি সহায়তার পাশাপাশি সাধ্যমত আমি আপনাদের জন্য সহযোগিতা দিয়ে যাচ্ছি, সামর্থ্যনুসারে চেষ্টা করছি আপনাদের সেবা দেয়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here