বগুড়ায় ভূমি দখলের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

0
205

স্টাফ রিপোর্টার

বগুড়ায় ভূমি দখলের প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে শহরের সেউজগাড়ি তালুকদার পাড়া এলাকাবাসী।

মুক্তিযোদ্ধা পরিচয়ের অপব্যবহার করে, বসতভিটা জোরপূর্বক দখল ও এলাকার সাধারণের ওপর হামলা করায় এ প্রতিবাদ করেন এলাকাবাসী।

রোববার বিকেলে সেউজগাড়ি সড়কে মানববন্ধন, গণস্বাক্ষর ও প্রতিবাদ সভা করে এলাকাবাসী।

অভিযোগ সূত্রে জানাগেছে, শহরের সেউজগাড়ি তালুকদার পাড়ার মাহাবুব হাসান আরজুর ছেলে রাকিবুল হাসান শান্ত বগুড়া সদর থানায় গত (২০ মার্চ) শনিবার একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে যে, রাকিবুল হাসান শান্তর পৈত্রিকসূত্রে পাওয়া বসতভিটার মধ্যে আধা শতক সম্পত্তি যা নিজেদের দখলেই আছে।
জমিটি বেদখল দেয়ার জন্য রাকিবুল হাসান শান্তর চাচি বিবাদি (১) আসমা হাসান রিনা, স্বামী: জাকারিয়া (২) তুলি হাসান, পিতা: মৃত মামুনুল হাসান রুমু উভয়ের সাং, সেউজগাড়ি তালুকদার পাড়া। থানা ও জেলা বগুড়া। গত (২০ মার্চ) দুপুরে দখলে থাকা ওই জমিতে মিস্ত্রি দিয়ে ইটের কাজ শুরু করলে আমি, আমার বাবা ও মা ঘটনাস্থলে গিয়ে তাদের বেআইনি কাজ বন্ধ করতে বলি ও জমির বৈধ কাগজ চাইলে বিবাদিরা আমাদের কোন কথা শুনে অকথ্য ভাষায় গালিগালাজ করে, ইট পাটকেল নিক্ষেপসহ লাঠি দিয়ে মারপিটের জন্য উদ্দ্যত হলে আমরা মানসম্মানের ভয়ে চলে আসি।

এবিষয়ে অভিযোগের তদন্ত কর্মকর্তা স্টেডিয়াম ফাঁড়ির এস.আই জাহাঙ্গীর আলম দৃষ্টি ২৪ডটকমকে জানান, অভিযোগের সাথে ঘটনার সত্যতা মিলেছে। বিবাদী বাথরুমের হাউজ নির্মাণ করেছে। উভয়পক্ষ বসে নথিপত্র অনুযায়ি যিনি মালিক তিনি জমি বুঝে পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here