বগুড়ায় মাদক কারবারীসহ গ্রেফতার ২৫

0
471
নিজস্ব প্রতিবেদক:

বগুড়ায় সদর থানা পুলিশের অব্যহত অভিযানের কারণে প্রতিদিন বিভিন্ন মামলার আসামিসহ নানা অভিযোগে গ্রেফতার হচ্ছে অপরাধীরা। এরই ধারাবাহিকতায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি, ধর্ষণের আসামি, মোটরসাইকেল চোর এবং ইয়াবাসহ ৩ মাদক কারবারীসহ ২৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সদরথানা সুত্রে জানাগেছে, ধর্ষণের অভিযোগে শহরের জয়পুরপাড়া এলাকার রতন শেখের ছেলে রাসেল (২১)কে গ্রেফতার করেছে পুলিশ। শহরের ছোটকুমিড়া এলাকার নুরুর ছেলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মাহবুবুর রহমান পলাতক ছিল দীর্ঘদিন পরে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

৮৫ পিছ ইয়াবাসহ ২ মামলায় ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে স্টেডিয়াম ফাঁড়িরপুলিশ। সেউজগাড়ী এলাকা থেকে আখিতারা ও সাজু @ রিপনকে ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।

এদিকে, মোটর সাইকেল চুরি মামলার মুল আসামি সারিয়াকান্দি উপজেলার কাটকরমচা এলাকার সাইফুলের ছেলে শহিদ ইসলাম (৩৫)এবং কুড়িগ্রাম জেলার ডাঙ্গাহাট এলাকার আঃ মালেকের ছেলে আঃ মমিন (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার পূর্বক তাদেরকে কোর্টে সোপর্দ সহ মোট ২৫ জন বিভিন্ন মামলার আসামিদের কোর্টে প্রেরণ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা হুমায়ুন কবির দৃষ্টি২৪ ডটকমকে জানান, অপরাধ করে কেউ পার পাবেনা। আমরা বগুড়াকে অপরাধ মুক্ত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। শুধু পুলিশের একার পক্ষে নয়, সবার সহযোগিতা প্রয়োজন, তাহলেই অপরাধ প্রবণতা কমে যাবে। পুলিশ সুপার আলী আশরাফ ভুইঁয়া বিপিএম বার, সকল থানা পুলিশকে কঠোর নির্দেশনা দিয়েছেন আইনশৃঙ্খলা পরিস্থিতির অবণতি যাতে না ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here