বগুড়ায় মানবিক বন্ধু জাহিদের উদ্যোগে ইফতার-কোরআন বিতরণ

0
65

স্টাফ রিপোর্টার

বগুড়ার সোনাতলা উপজেলার পোড়াপাইকর হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে ইফতার মাহফিল পূর্বক এতিমদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরণ করেন মানবিক বন্ধু, তরুণ সমাজসেবক, মানবিক বাংলাদেশ সোসাইটি সোনাতলা উপজেলা শাখার আহবায়ক জাহিদুল ইসলাম জাহিদ। তাঁর ব্যাক্তিগত তহবিল থেকে এ আয়োজন করা হয়।

করোনা মহামারীর শুরু থেকে এ পর্যন্ত তিনি সমাজসেবা করে যাচ্ছেন।

এলাকার গরীব দুঃখী অসহায় মেহনতী মানুষের পাশে বিভিন্ন সময় পাশে দাঁড়িয়ে তাদেরকে সহায়তা করার জন্য তিনি গরীবের বন্ধু হিসেবে পরিচিতি লাভ করেছেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আদম তমিজি হক এর নির্দেশনায় জাহিদ ও তাঁর সংগঠনের সদস্যরা মাঠ পর্যায়ে বিভিন্ন সেবা দিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ওই মাদ্রাসা প্রাঙ্গণে এতিম ও ওলামা মশায়েখদের নিয়ে ইফতার মাহফিল করেছেন তিনি। পবিত্র কোরআন শরীফ বিতরণকালে উপস্থিত ছিলেন মাদ্রাসার সভাপতি রফিকুল ইসলাম দুলা মাষ্টার, মাদ্রাসা সুপার মুফতি গোলাপ হোসেন, সংগঠনের কেন্দ্রীয় সদস্য শাহিন আলম, উপজেলা শাখার সদস্য সচিব শাকিরুল ইসলাম, সদস্য শিপন, রাকিব, কমেল, ইশাদুল, সৌরভ, এনামুল, শাকিল, সাব্বির, মাহাবুল, সুফল, মুঞ্জু প্রমুখ।

আগামী বৃহস্পতিবার বিকেলে জাহিদের নিজ বাসভবনে তাঁর পিতা প্রয়াত মোকারম হোসেন প্রাং এর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ইফতার মাহফিল ও দরিদ্র মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here