বগুড়ায় যুবনেতা ফারুকের পিতার মৃত্যুতে শোক

0
296

নিজস্বর প্রতিবেদক:

বগুড়া জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুকের বাবা পরিবহন ব্যবসায়ী আলহাজ কিয়াছ উদ্দিন সরকার চিকিৎসাধীন অবস্থায় ঠনঠনিয়া শাহপাড়া খান্দারস্থ বাস ভবনে মঙ্গলবার সকাল ১১ টায় হৃদযন্ত্রক্রীয়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তাঁর অকাল মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক বিবৃতি দিয়েছেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সদস্য জয়নাল আবেদীন চান, এড. নাজমুল হুদা পপন, জেলা যুবদলের সাবেক সভাপতি কাউন্সিলর সিপার আল বখতিয়ার, মাসুদ রানা মাসুদ, আহমেদ বিন বিল্লাহ শান্ত, এস. এম আলাল মোল্লা, কবিরুল ইসলাম, জহুরুল ইসলাম ফুয়াদ, মহররম হোসেন টপিন, জুম্মান আলী শেখ, ইঞ্জিনিয়ার জিয়াউল ইসলাম আপেল, জিতু, শাকিল ইসলাম ত্বনি, রুহুল আমিন,আঃ মান্নান, মামুন, কাকন, সঞ্জয়, মমি,বিপ্লব, সালাম, মমিন, রাজিব, পাশা, সাইফুল, প্রমুখ।

উল্লেখ্য তিনি পাকিস্তান আমল থেকে পরিবহন ব্যবসার সাথে জড়িত ছিলেন। এক সময় বড় বাস মালিক সমিতির ভাইস প্রেসিডেন্ট ছিলেন। ৮০র দশকে তিনি কুন্দার হাট নন্দীগ্রামে রাসায়নিক সার ও কীটনাশক ব্যবসার সঙ্গেও জড়িত ছিলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here