বগুড়ায় লাঠিহাতে বিএনপির দু’গ্রুপ!

0
287

বগুড়া প্রতিনিধি:

বগুড়া জেলা বিএনপির প্রতিনিধি সভায় লাঠিহাতে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ভাঙচুরের ঘটনা ঘটেছে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া শহরের নবাব বাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ে এ ঘটনা ঘটে। ঘটনার সময় বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ উপস্থিত ছিলেন।

জানা গেছে, বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে জেলা, উপজেলা ও পৌর বিএনপির প্রতিনিধি সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ। সভায় জেলা, উপজেলা ও পৌর বিএনপির সকল আহ্বায়ক কমিটির মেয়াদ আগামী ফেব্রুয়ারি মাস পর্যন্ত বাড়ানো হয়।

সভা চলাকালে শিবগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি নিয়ে কথা বলার সময় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কারাবন্দী বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীনের ১০-১৫ জন সমর্থক জেলা বিএনপি কার্যালয়ে প্রবেশ করেন।

এ সময় তারা কমিটি নিয়ে কথা বলতে চাইলে যুবদল ও স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা তাদেরকে বাধা দেয়।

এ নিয়ে অফিসের মধ্যে হট্টগোল ও চেয়ার ভাঙচুর শুরু হয়। এক পর্যায়ে তাদেরকে ধাওয়া দিয়ে অফিস থেকে বের করে দেয়া হয়। এ সময় বহিরাগতদের উপর লাঠি দিয়ে হামলা করে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য মীর শাহে আলম বলেন, শুধু শিবগঞ্জ নয়, ফেব্রুয়ারি পর্যন্ত সব কমিটির মেয়াদ বাড়ানো হয়েছে। শিবগঞ্জের কমিটি নিয়ে প্রতিনিধি সভা চলাকালে হট্টগোল করার চেষ্টা করে বহিরাগত লোকজন।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, শহর থেকে এসে কিছু যুবক বিএনপি অফিসে হট্টগোল করে। এ নিয়ে সেখানে উত্তেজনা দেখা দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here