বগুড়ায় সাংবাদিক, হকার ও সংবাদ সংশ্লিষ্টদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

0
339
খাজা রতন:
জাতীয় শ্রমিকলীগ যুব-কমিটি বগুড়া জেলা শাখার অর্থায়নে এবং জেলা টিভি ক্যামেরাম্যান এসোসিয়েশন এর -আয়োজনে সাংবাদিক, হকার ও সংবাদ সংশ্লিষ্টদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
শহরের তিনমাথা রেলগেট পুরান বগুড়ায় অবস্তিত সংগঠনের কার্যালয়ে এ বিতরণ অনুষ্ঠিত হয়।
বগুড়া জেলা জাতীয় শ্রমিকলীগ যুব-কমিটির প্রতিষ্ঠাতা ও সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজারের সভাপতিত্বে অনুষ্ঠিত খাদ্য বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ বগুড়া জেলা শাখার যুগ্ম সম্পাদক আব্দুল গফুর প্রাং। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ যুব-কমিটি বগুড়া জেলা শাখার সহ-সভাপতি এমদাদুল হক এমদাদ, সোহানুর রহমান শিমুল, জেলা টিভি ক্যামেরাম্যান এসোসিয়েশন, বগুড়া (জেটিসি)-এর সভাপতি এস, এম দৌলত, যুগ্ম সাধারণ সম্পাদক খাজা রতন, দপ্তর সম্পাদক রায়হানুল ইসলাম, রাজিব আহম্মেদ, সাব্বির আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়াও জাতীয় শ্রমিকলীগ যুব-কমিটি বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম রহিত, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুর রহমান রোহান, রাকিবুল হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সহ-সাংগঠনিক সম্পাদক এস, এম সুলতান ও সাহিত্য গবেষণা সম্পাদক রায়হান উদ্দিন পলাশ প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের এই কান্ত্রিকালে দুর্যোগ মোকাবেলায় অর্থ ও খাদ্য সহায়তার মাধ্যমে দেশের মানুষের ক্ষুধা নিবারনের চেষ্টা করছেন। তার অঙ্গীকার ও প্রচেষ্টায় খাদ্যের কোন সংকট যেমন হতে দেননি তেমনি হতেও দিবেনা। ইনশাআল্লাহ এই সংকট কেটে উঠে আল্লাহ আমাদের আবারো শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ার সুযোগ দিবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করে স্ব-স্ব অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসার আহবান জানান। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার কর্মহীন শতাধিক সাংবাদিক, হকার ও সংবাদ সংশ্লিষ্টদের মাঝে চাল, পিয়াজ, মরিচ, বেগুন, মিষ্টি কুমড়া, করলা, আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী প্রদান করা হয়।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here