বগুড়ায় ১৯টি সাংগঠনিক টীমের সাথে ছাত্রদলের মতবিনিময় সভা

0
112

ষ্টাফরিপোর্টার:

ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ নেতৃবৃন্দ রাজশাহী বিভাগীয় টীম বগুড়া জেলার ১৯টি সাংগঠনিক টীমের সাথে ছাত্রদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে শহরের টিএমএসএস কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান। সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানের সঞ্চালনায়, ছাত্র নেতাদের উদ্দেশ্য দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন প্রধান অতিথি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, সহ-সভাপতি সাজিদ হাসান বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন রাজু, যুগ্ম-সাধারণ সম্পাদক করিম প্রধান রনি, এবং সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রবি। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ১৯টি টীমের সহ-সভাপতি, যুগ্ম-সাধারণ সম্পাদক, সহ-সাধারন সম্পাদক, ও সম্পাদকমন্ডলী।

কেন্দ্রীয় নেতরা বলেন, আপনার আমার সাংগঠনিক অভিভাবক তারেক রহমান নির্দেশনা দিয়েছেন, যাতে করে দলের মধ্যে গনতান্ত্রিক অগ্রগতি বজায় থাকে। সেলক্ষ্য নিয়ে আমরা কাজ করছি। আমরা দেশের ক্রান্তিলগ্নে ঐক্যবদ্ধ হয়ে জনগণের জন্য কাজ করব। ছাত্র আন্দোলন কোনদিন বৃথা যায়নি। আমাদের মূল শক্তি জনগন। জনগণের দল বিএনপি। সামনে যে কমিটিগুলো করা হবে, তা অবশ্যই গনতান্ত্রিক প্রক্রিয়ার মধ্যে দিয়ে করতে হবে। ত্যাগী কর্মীদের মূল্যায়নের মধ্যে দিয়ে দল আরও গতিশীল হবে। প্রকৃত ছাত্র এবং জাতীয়বাদে বিশ্বাসীদের নিয়ে দল গঠন করা হবে। সামনের দিকে আমরা অগ্রসর হব, আওয়ামী সরকারের সাথে জনসম্পৃক্ততা নেই। সরকার পতন সময়ের ব্যাপার মাত্র। মতবিনিময় সভায় জেলা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here