বগুড়ায় ৪৭ টি মসজিদের ইমাম মুয়াজ্জিনদের কাউন্সিলর আমিনুলের ঈদ উপহার প্রদান

0
539

আমিন ইসলাম:

বগুড়া শহরের ১৫ নং ওয়ার্ডের ৪৭টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদেরকে ঈদ উপহার প্রদান করা হয়েছে। রবিবার শহরের চারমাথায় ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে তাদের হাতে লাচ্ছা সেমাই, চিনি, সুগন্ধি চাল, গুড়ো দুধ, তেল ও লুঙ্গি শুভেচ্ছা উপহার হিসেবে প্রদান করা হয়।

বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও পৌরসভার ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম এর অর্থায়নে এসব সামগ্রী বিতরন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান।

এসময় ১৫ নং ওয়ার্ড ইমাম মুয়াজ্জিন কল্যান সংস্থার সভাপতি মাওলানা শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলানা শাহাদত হোসেন সহ সকল ইমাম মুয়াজ্জিনগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সদর থানার ওসি এসএম বদিউজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিতে কাজ করছেন। করোনা ভাইরাস মোকাবেলায় সরকার নিরলসভাবে কাজ করছেন। পুলিশ সদস্যগণ সহ আইনশৃঙ্খলা বাহিনী সর্বদা জনগনের পাশে রয়েছে। আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে, তাহলে কেউ ক্ষতিগ্রস্থ হব না। বার বার হাত ধোয়া সহ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সাধারণ মানুষকে সচেতন করতে ইমাম মুয়াজ্জিনদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারের প্রয়াত সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here