বগুড়ায় ৫০ জন সাংবাদিক পেলেন সুরক্ষা পোশাক

0
514

সুমন সরদার, নিজস্ব প্রতিবেদক
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বগুড়ায় ৫০ জন সাংবাদিকদের সুরক্ষা পোশাক (পিপিই) ও আর্থিকভাবে সহযোগিতা করেছেন।
শনিবার বিকেলে (১১ এপ্রিল) তারেক রহমান প্রদত্ত সুরক্ষা পোশাক ও নগদ টাকা সাংবাদিক ইউনিয়ন বগুড়ার নেতৃবৃন্দের হাতে তুলে দেন বগুড়া জেলা যুবদলের সাবেক সভাপতি ও পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর সিপার আল বখতিয়ার।
সুরক্ষা পোশাক বিতরন কালে সিপার আল বখতিয়ার বলেন,করোনা ভাইরাস সংক্রমন আতংকের মধ্যে সাংবাদিকরা জিবনের ঝুঁকি নিয়ে মাঠে কাজ করে যাচ্ছেন। তাদের নিরাপত্তার কথা চিন্তা করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রাথমিক পর্যায়ে সাংবাদিক ইউনিয়ন বগুড়া সদস্যের জন্য ৫০ টি সুরক্ষা পোশাক ও নগদ ১ লাখ টাকা বিতরনের নির্দেশনা দেন। সেই অনুযায়ী সুরক্ষা পোশাক তৈরী করে সেগুলো সাংবাদিক ইউনিয়ন বগুড়ার নেতৃবৃন্দের হাতে তুলে দেয়া হয়। এসময় সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজাসহ নেতৃবৃন্দ তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।

সাংবাদিক ইউনিয়ন বগুড়ার নেতৃবৃন্দ ছাড়াও এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক,শহর যুবদলের সাবেক সভাপতি মাসুদ রানা,জেলা কৃষক দলের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, সদর থানা যুবদলের সাবেক সভাপতি রাফিউল ইসলাম রুবেল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম আওয়াল, শহর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আহম্মেদ বিন বিল্লাহ শান্ত, জেলা ছাত্রদলের সাবেক সিনিঃসহ সভাপতি আবু জাফর জেমস, জুম্মান আলী, জিতু, মমিন, রাজিব, রঞ্জন সরকার, সুলতান, জালাল, আলাল, কবীর, খোরশেদ ,মিল্লাত, সালাম প্রমুখ।
ভাই কালকের মত লিংক দিয়েন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here