নিজস্ব প্রতিবেদক :

বগুড়ায় উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি রবিন, সম্পাদক সফিক, সাংগঠনিক ছান্নু

বগুড়া জেলা উপজেলা চেয়ারম্যান এ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে। এ্যাসোসিয়েশন গঠন উপলক্ষে সোমবার বেলা ১২টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান মজিবর রহমান মজনু।

আলোচনা সভায় বিস্তারিত আলোচনা শেষে সর্ব সম্মতি ক্রমে পৌর আওয়ামীলীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিনকে সভাপতি ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিককে সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু নির্বাচিত করা হয়। কমিটির অনান্য পদে রয়েছেন সহ-সভাপতি দুপচাঁচিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ ফজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ।

সভাপতি রবিন,                সম্পাদক সফিক,          সাংগঠনিক ছান্নু

এছাড়াও সদস্য রয়েছেন, শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মজিবর রহমান মজনু, সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনজিল আলী সরকার, আদমদীঘি উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ সিরাজুল ইসলাম খান রাজু, সোনাতলা উপজেলা চেয়ারম্যান এ্যাড. মিনহাদুজ্জামান খান লিটন, কাহালু উপজেলা চেয়ারম্যান আল- হাসিবুল হাসান সুরুজ, ধুনট উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন এবং শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু।

শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় দৃষ্টি২৪ ডটকম পরিবরের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন  উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নুকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here