বগুড়া চালু হলো ‘ডোর টু ডোর সপ’

0
363

জেলা পুলিশ বগুড়া:

আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে! বগুড়ায় আজ নতুন করে সাত জন করোনায় আক্রান্ত রোগি সনাক্ত হয়েছে! আরো ভাববার বিষয় আক্রান্ত সাত রোগি জেলার সাত উপজেলার বাসিন্দা!!

আর তাই প্রতিদিনের মতো আবারো বলছি দয়া করে ঘরে থাকুন!…মানুষের খাদ্য, নিত্যকার যে প্রয়োজন আসুন, সকলে মিলে চেষ্টা করি সেসবের সমাধানের!… আপনি ঘরে বসেও তা করতে পারেন। প্রয়োজনে আমরা যে যেখানে আছি সেখান থেকেই পাশি থাকতে চাই পরস্পরের….!
সম্মিলিত প্রচেষ্টার একটি —- ‘ডোর টু ডোর সপ’—– আপনার নিত্য প্রয়োজনীয় দ্রব্য, কাঁচাবাজার আপনার কাছে পৌঁছে দিতে আমাদের ছোট্ট প্রয়াস!…আশা করছি যাত্রা শুরুতে ঘাটতি কিছু থাকলেও আপনাদের প্রয়োজন, সহযোগিতা, পরামর্শে আরো অনেক কিছু সম্ভব হবে। আর সে যাত্রায় সবচেয়ে বড় সহযোগিতা হবে ‘আপনার ঘরে থাকা’….!

আপনার ঘরে থাকা নিশ্চিত করতে আমরা এর বাইরেও যদি কিছু প্রয়োজন হয় (মাছ,মাংস,ওষুধ ইত্যাদি) হট লাইনে কল করুন পৌঁছে দেবো আমরা। হেঁটে বা সাইকেলে! যাতায়াত খরচো লাগবে না!
তারপরেও অনুরোধ শুধুমাত্র বাজার দেখতে ভীড় করবেন না দয়া করে!….

****আগামীকাল ২৩ এপ্রিল সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও কাঁচাবাজারের ভ্রাম্যমান ২২ টি টিম (প্রাথমিক ভাবে) পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে অবস্থান করবে। অবশ্যই বাজার মূল্যের চেয়ে কম দামে, যাতায়াত খরচ ছাড়াই আপনি সামাজিক দূরত্ব নিশ্চিত করে ঘরের দরজা থেকেই ক্রয় করতে পারবেন এসব সদাই! আপনাকে যেতে হবে না, দোকান আপনার বাড়িতে…
সবাই ভালো ও নিরাপদে থাকুন!!জেলা পুলিশ বগুড়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here