বছরের শুরুতে ক্ষুদে শিক্ষার্থীরা হাতে নতুন বই পেয়ে উচ্ছ্বসিত

0
128
 স্টাফ রিপোর্টার
সারাদেশের ন্যায় বগুড়াতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বই বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। শনিবার সকালে বগুড়ার উপশহরে শাহজালাল (র) হিফজুল কোরআন ও একাডেমিক মাদ্রাসার ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করেন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ। ক্ষুদে শিক্ষার্থীর হাতে নতুন বই পেয়ে উচ্ছ্বসিত।
১ম ও দ্বিতীয় শ্রেণীর এসব শিক্ষার্থীরা বই পেয়ে আনন্দে মাতোয়ারা।
সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি অণুস্মরন করে প্রতিষ্ঠান প্রাঙ্গণে বই বিতরণ কালে উপস্থিত ছিলেন অধ্যক্ষ জিয়াউর রহমান, আরবি বিভাগের সহকারি শিক্ষক আব্দুল হাকিম, ইংরেজি বিভাগের শিক্ষক রায়হান ইসলাম, গণিত বিভাগের শিক্ষক মতিউর রহমান, ক্বারী ও সংগীত বিভাগের শিক্ষক আব্দুল্লাহ ইবনে মাসউদ, বাংলা বিভাগের সহকারী শিক্ষক তাসনিম আক্তার, হেফজ বিভাগের শিক্ষক হাফেজ ও ক্বারী ইয়াসিন ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ জানান, অত্যান্ত মনোরম পরিবেশে, অত্যাধুনিক ও অান্তর্জাতিক পর্যায়ের শিক্ষার সাথে তালমিলিয়ে আমরা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের স্বমন্বয়ে শিক্ষার্থীদের পাঠদান করে থাকি। আমাদের এখানে অনেক অভিজ্ঞতা সম্পন্ন সিনিয়র শিক্ষক রয়েছেন যারা আন্তরিকতার সাথে প্রতিটি শিক্ষার্থীদেরকে এখানে পাঠদান করে থাকে। উল্লেখ্য প্লে- ৮ম শ্রেণি পর্যন্ত ভর্তি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here