বানভাসি পরিবারে পাশে দড়ালেন পরিমল প্রসাদ

0
289
নিজস্ব প্রতিবেদক:

বগুড়া সারিয়াকান্দি উপজেলার মূলবাড়ি ও শোনপঁচা চরসহ আশেপাশের বন্যাদুর্গত এলাকার শতাধিক বানভাসি পরিবারকে মঙ্গলবার সকালে নিজস্ব উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন রাজাবাজার আড়ৎদার ও ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সভাপতি পরিমল প্রসাদ রাজ।

করোনা দুর্যোগের মাঝেই বন্যার্তদের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে ব্যবসায়ী রাজ পরিমল প্রতিটি পরিবারের জন্যে প্রদান করেছেন পুরো ১ সপ্তাহের খাদ্যসামগ্রী যার মাঝে ছিল চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু এবং লবণ। নৌকা নিয়ে বন্যার্তদের ঘরে ঘরে উক্ত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে এস ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক এবং গণমাধ্যমকর্মী সঞ্জু রায়, সাংগঠনিক সম্পাদক ও জেলা মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, ব্যবসায়ী রাজু আহম্মেদ, সাখাওয়াত হোসেন জনি, সজল শেখসহ ভিবিডি রাজশাহী বিভাগের সভাপতি মিজানুর রহমান, যুব সংগঠক আতিকুর রহমান, হারেজ আল বাকী, সমাজসেবক মখলেছুর রহমান সোনা প্রমুখ। বন্যার্তদের জন্যে প্রতি বছরের ধারাবাহিকতায় উক্ত খাদ্যসামগ্রী বিতরণ

প্রসঙ্গে সমাজসেবক পরিমল প্রসাদের সাথে কথা বললে তিনি জানান, বর্তমানে দেশে করোনার কারণে এক ক্রান্তিকাল অতিবাহিত হচ্ছে এরই মাঝে আবার বগুড়াসহ বেশ কিছু জেলায় বন্যায় কবলিত হয়ে মানবেতর জীবন-যাপন করছে হাজারো মানুষ। তাই সরকারের পাশাপাশি নিজ সামর্থ্য অনুযায়ী বিপদের এই দিনে একে অন্যের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্যে তিনি সকলকে উদ্বার্ত আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here