বিএমএসএফ সিংড়া উপজেলা কমিটির সৌরভ সভাপতি তোহা সম্পাদক

0
228

আশরাফুল ইসলাম সুমন, সিংড়া

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সিংড়া উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে সিংড়া প্রেসক্লাব কার্যালয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সিংড়া উপজেলা শাখা কমিটি গঠনের লক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সিংড়া উপজেলা শাখার সাবেক সভাপতি ও সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ এমরান আলী রানার সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসন্মতিক্রমে সৌরভ সোহরাব (আনন্দ টেলিভিশন) কে সভাপতি ও মেহেদী হাসান তোহা (দৈনিক মানবাধিকার প্রতিদিন) কে সাধারন সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি মোঃ মিজানুর রহমান (দৈনিক ভোরের দর্পণ) যুগ্ন সম্পাদক মুফতি জাকারিয়া মাসুদ (দৈনিক ভোরের বার্তা) সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন অপুর্ব (দৈনিক যায়যায় দিন) প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল আহমেদ জীবন (দৈনিক দুরন্ত সংবাদ) মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক জামিমা তানভিন (দৈনিক চলনবিল) ক্রীড়া সম্পাদক শুভন আহমেদ সাদ্দাম (দৈনিক সংবাদ প্রতিক্ষণ) আইন বিষয়ক সম্পাদক এস এম তোফাজ্জল হোসেন (দৈনিক সংবাদ প্রতিদিন) সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল ইসলাম সুমন (দৃষ্টি ডটকম ও দৈনিক বগুড়া) কোষাধ্যক্ষ মোঃ রেজাউল করিম রেজা (দৈনিক জনতা) নির্বাহী সম্পাদক বাবুল হাসান বকুল (দৈনিক মুক্তবার্তা)।

এছাড়া সভায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ সিংড়া উপজেলা শাখার মোঃ এমরান আলী রানা (দৈনিক কালের কন্ঠ, মোহনা টেলিভিশন) কে সভাপতি, এনামুল হক বাদশা (দৈনিক প্রতিদিনের সংবাদ) কে সাধারন সম্পাদক করে আংশিক কমিটির ঘোষনা দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here