বিডি পলিটিকা সম্পাদকের মৃত্যু, দৃষ্টি২৪ পরিবারের শোক

0
246

দেশের শীর্ষ রাজনৈতিক অনলাইন নিউজ পোর্টাল বিডি পলিটিকা ডটকম এর সম্পাদক ও প্রকাশক লায়ন মোঃ ইউসুফ খান ইন্তেকাল করেছেন।(ইন্না —– রাজিউন)।

লায়ন মোহাম্মদ ইউসুফ খাঁন আজ শুক্রবার ২৬ মার্চ ভোর ৬:৩০ মিনিটে ঢাকাস্থ নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন ।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর এবং তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।তার মৃত্যুতে বিডি পলিটিকা পরিবারে শোকের ছায়া নেমে আসে।

লায়ন মো.ইউসুফ খান ১৯৭৫ সালের ১লা জানুয়ারি শাক্তা ইউনিয়নের কার্মাতা গ্রামের ঐতিহ্যবাহী খান পরিবারে জন্মগ্রহন করেন। পিতা মৃত হাজী মো.আখতারুজ্জামান খান ও মমতাময়ী মা নূরজাহানের নয় সন্তানের মধ্যে সপ্তম লায়ন মো.ইউসুফ। বিডি পলিটিকা নামক একটি অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক এবং এনআরবি কানেক্ট টিভি নামক একটি অনলাইন টেলিভিশনের পরিচালক। লায়ন মো.ইউসুফ খান একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তিনি একাধারে একাধিক ব্যবসা বানিজ্যের সাথে জড়িত। তার মধ্যে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর-পিপল এন টেক লিমিটেড, ম্যানেজিং ডিরেক্টর ফ্রন্টিয়া লিমিটেড, ভাইস চেয়ারম্যান ই-ক্যাব ব্রান্ডিং এন্ড মার্কেটিং স্ট্যান্ডিং কমিটি। পরিচালক ছে-ট্রেড ইন্টারন্যাশনাল, পরিচালক আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশন। সদস্য বেসিস ও বিসিএস কম্পিউটার সমিতি। এছাড়া তিনি লায়ন্সক্লাব অব ইন্টারন্যাশনালের সদস্য, রামের কান্দা কেন্দ্রীয় ঈদগাহ ও উত্তর রামের কান্দা মাদ্রাসার সদস্য। উপদেষ্টা হিসেবে ছিলেন ত্রিলোক আবৃত্তি সংসদ, সাধারন সম্পাদক কামার্তাযুগ-স্বাগতসংগ, ইস্পাহানী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য ও সভাপতি ছিলেন রামের কান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের।

গুনি এই মানুষটির অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন অনলাইন নিউজ পোর্টাল দৃষ্টি২৪ ডটকমের সম্পাদক একে আজাদ।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমেবদনা ও  বিদেহী আত্মার শান্তিকামনা করেন অনলাইন নিউজ পোর্টাল দৃষ্টি২৪ ডটকম পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here