বীর শহীদদের জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বগুড়া জেলা কমিটির শ্রদ্ধ্যাঞ্জলী

0
149
স্টাফ রিপোর্টার 
মহান বিজয় দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানায় “জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন” বগুড়া জেলা কমিটি।
আজ বুধবার সকাল ৭ ঘটিকায় বগুড়া জেলা সভাপতি ও চ্যানেল টুয়েন্টিসিক্স স্টাফ রিপোর্টার নয়ন রায় এর নিজ উদ্যোগে বগুড়া বিসিক শিল্প নগরীতে অবস্থিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ এর মধ্যদিয়ে মহান বিজয় দিবস উদর্যাপন করা হয়।
নয়ন রায় বলেন, বীর শহীদদের রক্তের বিনিময়ে আমরা এই স্বাধীনতা পেয়েছি, আমরা একটি স্বাধীন রাষ্ট্রে বাস করছি। আমি গর্বিত আমি বাঙ্গালী হয়ে।
তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে লালন করে, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বগুড়া জেলা কমিটির সকল নেতৃবৃন্দ ও সদস্য বৃন্দ সততা ও নিষ্ঠার সাথে কাজ করবেন, বলে প্রতিশ্রুতিই ব্যক্ত করেন, ও সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, জেএসকেএফ বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক ও নিউজ টুয়েন্টিসিক্স বগুড়া জেলা প্রতিনিধি শিহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক প্রত্যাশা প্রতিদিন শিবগঞ্জ প্রতিনিধি রবিউল ইসলাম, প্রচার সম্পাদক ও দৈনিক মুক্তভাষা বগুড়া জেলা প্রতিনিধি নুরু ইসলাম, কোষাধ্যক্ষ ও একুশে টেলিভিশন বগুড়া জেলা ক্যামেরা পারসন রফিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য ও সিআইএনএন দুপচাচিয়া প্রতিনিধি সুশান্ত কুমার মালাকার, শিবগঞ্জ উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শিপন, শিবগঞ্জ উপজেলা সদস্য সাংবাদিক দুলাল, রুহুল আমিন সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here