তিন লাখ টাকা লুটের অভিযোগ বগুড়ার আরডিএ’র কর্মচারীর বিরুদ্ধে

0
331
শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়া শাজাহানপুর উপজেলার নয়মাইলের জামালপুর গ্রামে এক বিধবা বৃদ্ধাকে হত্যার চেষ্টা করা হয়েছে। এসময় তার শয়ন কক্ষের বাক্স ভেঙ্গে ৩লাখ টাকা লুটের অভিযোগ উঠেছে বগুড়া পল্লী উন্নয়ন একাডেমীর (আরডিএ) কর্মচারি খোরশেদ আলমের বিরুদ্ধে।

সরেজমিনে জানাগেছে, জামালপুর গ্রামে উত্তরপাড়ার মৃত জফের আলীর স্ত্রী  হাছিনার উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে আজ সোমবার ভোর রাতের আনুমানিক আড়াইটার দিকে।

এসময়ে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করা হয় এবং বাশের লাঠি দিয়ে মারাত্মক ভাবে জখম করা হয়েছে। পরে বিধবা অচেতন হয়ে পড়লে তার বাক্স ভেঙ্গে নগদ ৩ লাখ টাকা লুট করে নিয়ে যায় দুবৃত্তরা।

পরে চেতন হলে তার কান্নার শব্দ শুনে পাশার ঘরের লোকজন যেয়ে দরজা বাহিরে থেকে লাগানো দেখে এবং তারা দরজা খুলে ঘরের মেঝে থেকে অচেতন অবস্হায় উদ্ধার করে।

পরে খবর শুনে স্হানীয় শিহাব উদ্দীন, মনিরুজ্জামান মিলন,আব্দুর রাজ্জাক,তার দুই ছেলে ও আশে পাশের লোকজন এসে তার ঘরের বাক্সের তালা ভাঙ্গা দেখে এবং গত রবিবারে অগ্রনী ব্যাংক নয়মাইল শাখা থেকে তোলা ৩ লক্ষাধিক টাকার সন্ধান পাওয়া যায় নাই।

পরে আহতাবস্থায় বৃদ্ধা হাছিনাকে বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

তার ছেলে চাঁন মিয়া বলেন, গত কয়েকদিন আগে প্রতিবেশি বগুড়া পল্লী উন্নয়ন একাডেমীর (আরডিএ) কর্মচারি খোরশেদ আলম, তার স্ত্রীসহ কয়েকজন বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিল।

তিনি আরও বলেন, ফোরলেন সড়কের জন্য বসত ভিটা রিকুইজিশন করে নেয় সরকার। সেই জমির ৩ লাখ টাকা মা ব্যাংক থেকে তুলে ঘরের বাক্সে রেখেছিলেন। আর এই টাকা লুট করেছেন খোরশেদ আলমসহ তার সহযোগিরা।

স্হানীয়রা জানান, খোরশেদ আলম চাকুররীজীবি হলেও লোকটি ভালোনা।

এবিষয়ে খোরশেদ আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,  এসব সকল অভিযোগ ভিত্তিহীন। তবে ওই বৃদ্ধার সাথে বাকবিতান্ডা হয়েছির বলে স্বীকার করেন তিনি। খোরশদ আলম নিজেকে বগুড়া পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) এর হোটেল-১ এর একাউন্টেন্ট হিসেবে পরিচয় দেন।

শাজাহাপুর থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আমবার হোসেন জানান, অভিযোগ এখনও পাওয়া যায়নি। অভিযোগ পেলে অবশই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here