মানব সেবায় স্কুল শিক্ষিকা বিথীকে উপজেলা প্রশাসনের সংবর্ধনা

0
329

নিজস্ব প্রতিবেদক :

করোনা ভাইরাস চলকালে মার্চ থেকে বগুড়ার ধুনট উপজেলায় জনসাধারনের মাঝে সচেতনতা সৃষ্টি মাস্ক বিতরণ লকডাউনে ক্ষতিগ্রস্থ্যদের খাদ্য সহায়তা প্রদান বৃক্ষ রোপন করে মানুষের পাশে থাকায় সংবর্ধিত হলেন বেলকুচি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ফৌজিয়া হক বিথী।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত এক অনুষ্ঠানে ফুল ও ক্রেস্ট প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ টিআই এম নুরুন্নবী তারিক, গোসাইবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হাসান মুকুল, গোপাল নগর ইউপি চেয়ারম্যান গোলাম সরকার,এলাঙ্গী ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন, গোসাইবাড়ী কলেজের অধ্যক্ষ মো: বজলুর রশিদ,উপজেলা ভাইস চেয়ারম্যান পপি রানী মোহন্ত।

করোনাকালী সময়ে উপজেলার বেলকুচি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের কন্যা ফৌজিয়া বিথি জনগন কে করোনা সচেতনতার পাশাপাশি নিজের বেতন ও উৎসব ভাতার টাকায় এলাকার ৮ হাজার মানুষকে মাস্ক প্রদান, লকডাউনে অধিক ক্ষতিগ্র¯’ মানুষকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌছেঁ দেওয়া ,বৃক্ষ রোপন, শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ, নিজ অর্থে ছাগল জবাই করে গোস্ত রাতেই মানুষের বাড়ীতে পৌছে দিয়েছেন।

এ বিষয়ে সংবর্ধিত স্কুল শিক্ষিকা বিথী বলেন অসহায় দুস্থ্যদের করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে আমি কাজ করে ও স্কুল বন্ধ তাই বাসায় সেলাই মেশিনে আট হাজার মাস্ক তৈরি করে মানুষের মাঝে বিতরণ করে আনন্দ পেয়েছি। তিনি বলেন সবাই কে করোনা সচেতনায় কাজ করতে হবে। তাহলে দেশ জাতি সুস্থ্য থাকবে। পুরস্কার বড় নয় মানব সেবা করে সাধারন মানুষের হৃদয়ে বেঁচে থাকতে চাই। অনুষ্ঠানে বই পড়ানোয় নিমাই কর্মকার ও সাংবাদিক শুভ কে ক্রেস্ট প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here