মাহফিল শেষে ফেরার পথে নিখোঁজ হলেন বক্তাসহ ৪ জন!

0
260
মীর মোয়াজ্জেম হোসেন সাইফী
দৃষ্টি২৪ অনলাইন:

মাহফিল শেষ করে ফেরার পথে আলোচক মীর মোয়াজ্জেম হোসেন সাইফীসহ ৪ ব্যক্তি নিখোঁজের খবর পাওয়া গেছে। ময়মনসিংহের মুক্তাগাছার দুল্লা গ্রামে জামিয়া ইসলামিয়া মাদ্রাসায় বার্ষিক ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে তাদের নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল উদ্দিন আকন্দ।  

মঙ্গলবার (১৬ মার্চ) বিকেলে নিখোঁজ হওয়ার বিষয়ে পরিবারের পক্ষ থেকে মীর মোয়াজ্জেম হোসেন সাইফীর আত্মীয় যুনায়েদ হাসান একটি সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরি নং-৭৩৮।

জানা যায়, রবিবার রাত ১২টার পর থেকে তারা নিখোঁজ হয়েছেন। মীর মোয়াজ্জেম হোসেন সাইফী ছাড়া অপর নিখোঁজ ব্যক্তিরা হচ্ছেন– মোয়াজ্জেম হোসেন সাইফীর ব্যক্তিগত গাড়িচালক ফয়সাল (২৪), ক্যামেরাম্যান ইমন (২৮) ও মহাদি হাসান (২৫)।

এ বিষয়ে মুক্তাগাছা থানার ওসি দুলাল জানান, ওয়াজ মাহফিল শেষে মীর মোয়াজ্জেম হোসেন সাইফী মাদ্রাসা কর্তৃপক্ষের কাছ থেকে বিদায় নিয়ে ব্যক্তিগত প্রাইভেটকার যোগে জামালপুর হয়ে রংপুরের উদ্দেশে রওনা হন। রবিবার রাত ১২টা ৫৪ মিনিটে স্ত্রী নাইমা বৃষ্টির সঙ্গে সর্বশেষ মোয়াজ্জেম হোসেন সাইফীর শেষ কথা হয়। এরপর মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও কেউ রিসিভ করেননি। বর্তমানে ওই মোবাইল ফোন নম্বরটি বন্ধ আছে।

তিনি বলেন, পরিবার থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আশা করি শিগগিরই এর রহস্য উদঘাটন হবে। নিখোঁজ ব্যক্তিদের খুঁজে বের করার জন্য তদন্ত চলছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।

নিখোঁজ মীর মোয়াজ্জেম হোসেন সাইফীর আত্মীয় যুনায়েদ হাসান জানান, মুক্তাগাছায় মাহফিল শেষ করে রংপুরে অপর একটি মাহফিলে যাওয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তার বোনের স্বামী। তিনি সঙ্গে থাকা তিন জনকে নিয়ে প্রাইভেটকারযোগে রওনা হন। পথিমধ্যে জামালপুরে আব্দুল খালেক নামে এক ব্যক্তির বাড়িতে রাতযাপন করার কথা ছিল। কিন্তু তিনি সেখানে যাননি। আমরা তার কোনো খোঁজ পাচ্ছি না।

সূত্র:একুশে টেলিভিশন অনলাইন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here