মৃত্যুঞ্জয়ী মুজিব বগুড়ায় শিল্পকর্ম প্রদর্শনী

0
247

নিজস্ব প্রতিবেদক:

মৃত্যুঞ্জয়ী মুজিব। জাতীয় শোক দিবস উপলক্ষে ৩ দিন ব্যাপী এক ব্যাতিক্রমধর্মী শিল্পকর্ম প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।
আয়োজক প্রধান বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স শুকরা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ও সাবেক পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান আকন্দ তাঁর নিজস্ব প্রতিষ্ঠান শুকরা কমিউনিটি সেন্টারে এ আয়োজন করেন।

শনিবার দুপুরে শিল্পকর্ম প্রদর্শনী ঘুরে দেখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। পরে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনীর ওপর বিশদভাবে আলোচনা করেন প্রধান আলোচক রাগেবুল আহসান রিপু।

প্রণব সরকারের এ শিল্পকর্ম উপস্থিত বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের এবং অন্যান্য গণ্যমান্যব্যক্তিবর্গকে বিমোহিত করে। ১৫ বছর ধরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি অগাধ ভালবাসা ও তাঁর কর্মময় রাজনৈতিক জীবন থেকে শুরু করে ব্যাক্তি জীবনের ওপর নানা ধরনের চিত্র তুলে ধরেছেন প্রণব সরকার। এই গুনি শিল্পের শিল্পকে বিকশিত করতে এবং বঙ্গবন্ধুকে প্রজন্মের কাছে তুলে ধরতে আব্দুল মান্নান আকন্দের এ প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক সাগর কুমার রায়, বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদাত আলম ঝুনু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, আওয়ামী লীগ নেতা মনসুর রহমান, সেলিম, আমিনুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের যুগ্মআহবায়ক শাহাদাৎ হোসেন শাহিন, যুবলীগ নেতা আব্দুল মতিন সরকার, মাশরাফি হিরো, নাহারুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here