যশোর প্রতিনিধি: যশোরের শার্শার বাগআঁচড়া বাজারে জোর করে জবর দখল করে রাখা সরকারি জমির উপর দোকান নির্মান করতে গিয়ে প্রশাসনের হস্তক্ষেপে ব্যার্থ  হয়েছেন আপন দুই সহদর।

রবিবার (২৬ এপ্রিল) সকালে বাগআঁচড়া বাজারের মাছ পটিতে তাদের দোকান নির্মান ব্যর্থ করে দিয়ে অবৈধ্য স্থাপনা উচ্ছেদ করেন কাঁয়বা ইউনিয়ন পরিষদের নায়েব ময়জ্জদ্দীন।

নায়েব ময়জদ্দীন জানান,১২৯ নং রাড়ীপুকুর মৌজার বাগআঁচড়া বাজারের মাছ পট্টিতে বাগআঁচড়ার  উজ্জল পাড়া গ্রামের মৃত আজগর আলীর ছেলে নাসির উদ্দীন ও সাইফুদ্দীন বাগআঁচড়া বাজারের দাগ নং ৯২৯-৯৩০ সরকারী জমি অবৈধ্য ভাবে দখল করে দোকান নির্মান করছে এমন খবরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরীর দিকনির্দেশনায় সেখানে অভিযান পরিচালনা করে  নতুন করে নির্মানাধীন অবৈধ্য স্থাপনা উচ্ছেদ করা হয়।

কায়বা ইউপি চেয়ারম্যান  হাসান ফিরোজ আহম্মেদ টিংকু জানান, আমার ইউনিয়নের ১২৯ নং রাড়ীপুকুর মৌজায় বাগআঁচড়া বাজারে সরকারি জমি দখল করে দোকান নির্মাণ চলছে এ খবর টি প্রথমে আমি স্থানীয় প্রশাসন বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) উত্তম কুমার সাহেবকে জানালে তিনি আমাকে কোন সহযোগীতা করেননি পরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাহেবের হস্তক্ষেপে  সেটা বন্ধ করে সরকারি জমিটি উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদের টিংকুর মাধ্যমে জানতে পারি বাগআঁচড়া বাজারে সরকারী জমি দখল করে দোকান নির্মান করছে। এ খবর পাওয়ার সাথে সাথে আমি কায়বা ইউনিয়নের নায়েব সাহেবকে ফোন দিয়ে সেখানে অভিযান পরিচলনা করে  সরকারী জমিটি উদ্ধার করার জন্য পাঠায় এবং নতুন নির্মানাধীন ভবনটি ভেংগে দিতে নির্দেশ দেই। এবং পরবর্তীতে যদি সরকারী জমি দখল করে আবার ও দোকান নির্মান করতে যায় তাহলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here