রাজধানীর অফিসার্স ক্লাবে শীতবস্ত্র বিতরণ করলেন সৈয়দ ফারুকী

0
177

স্টাফ রিপোর্টার

বাংলাদেশে করোনার প্রাদুর্ভাবের শুরু থেকে এখন পর্যন্ত একজন নির্ভীক জনদরদী নেতা, যিনি করোনাসহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগের বিরুদ্ধে নিজেকে উৎসর্গ করে দিয়েছেন তিনি সৈয়দ রিজভী আহমেদ ফারুক।

দিন রাত পরিশ্রম করে তিনি গরীব অসহায় মানুষের মাঝে বিভিন্ন শীতবস্ত্র খাদ্য সামগ্রী বিতরন করেন।

বগুড়াসহ উত্তরাঞ্চলের মহামারীতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এই মানবিক নেতা যাঁকে উত্তর অঞ্চলের মানুষ গরিবের বন্ধু বলে আখ্যায়িত করেছেন।

এর’ই ধারাবাহিকতায় সোমবার রাত ৮টায় ঢাকা অফিসার্স ক্লাব চত্বরে মা নূরজাহান ইয়াসিন ফাউন্ডেশনের উদ্যোগে গরীব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় অতিরিক্ত সচিব এবং একাধিক যুগ্ম-সচিবর উপস্থিতিতে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। আরও উপস্থিত ছিলেন  স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় এর মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়ের একান্ত সচিব ও ২৪ তম বিসিএস অ্যাসোসিয়েশনের সভাপতি, ডেপুটি সেক্রেটারি জনাব নাসির উদ্দিন ও

মা নূর জাহান ইয়াসিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বগুড়া জেলা মানবধিকার বাস্তবায়ন সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক, আইডিয়াল ইন্টারন্যাশনাল এর নির্বাহী পরিচালক, সুজাবাদ উত্তর পাড়া দাখিল মাদ্রাসার পর পর ছয় বারের সভাপতি, বগুড়া ইসলামিক স্টাডিস গ্রুপের আজীবন সদস্য, শাজাহানপুর উপজেলা যুব সমবায় সমিতির প্রতিষ্ঠাতা সহ-সভাপতি, সুজাবাদ সিদ্দিকিয়া সেন্ট্রাল জামে মসজিদের সভাপতি এবং ১৩ নম্বর ওয়ার্ড বিট পুলিশিং ইউনিয়নের সহ-সভাপতি সৈয়দ রিজভী আহমেদ ফারুকী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here