রাস্তাকে কেন্দ্র করে প্রতিবন্ধী পরিবারের ওপর সন্ত্রাসী হামলা, অন্তঃসত্ত্বা গৃহবধূ সহ আহত ৫

0
371
আশরাফুল ইসলাম সুমন, সিংড়া:
সিংড়ায় বসতভিটা ও রাস্তাকে কেন্দ্র করে প্রতিবন্ধী এক পরিবারের সদস্যদের মেরে রক্তাক্ত করেছে একদল সন্ত্রাসীরা। বুহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার সুকাশ ইউনিয়নের ধুরশন এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ সময় তিন মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূ সহ ৫ জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ নিয়ে সিংড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে স্থানীয়রা জানান, সুকাশ ইউনিয়নের ধুরশন গ্রামের অসহায় একটি প্রতিবন্ধী পরিবারের একটি বসত ভিটা ও রাস্তার ওপর চোখ পরে পার্শ্ববর্তী মৃত আযমের ছেলে সাইফুল ইসলামের। তিনি দীর্ঘদিন ধরে ওই বসত ভিটার রাস্তাটুকু তার আয়ত্তে নেয়ার জন্য প্রতিবেশীদের যোগসাজসে বিভিন্ন রকমের ষড়যন্ত্র করে আসছিলেন।
বৃহস্পতিবার সকালে প্রতিবন্ধী আক্কাস ও তার পরিবারের লোকজন বসত বাড়িতে বেড়া দিতে গেলে সাইফুল ও রুবেলসহ ১০ থেকে ১২ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে প্রতিবন্ধী আক্কাসের পরিবারের ওপর হামলা চালায়। এতে তিন মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ রোকেয়া, প্রতিবন্ধী আক্কাস, ইউসুফ, আকরাম ও আজিমসহ ৫ জন গুরুতর আহত হয়।
এ সময় তাদের চিৎকারের এলাকাবাসী এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করে। তবে অন্তঃসত্ত্বা গৃহবধূ রোকেয়ার অবস্থা গুরুতর। ২৪ ঘণ্টা চিকিৎসার পর অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হতে পারে বলেও জানায় কতব্যরত চিকিৎসক।
এবিষয়ে সুকাশ ইউনিয়ন পষিদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ জানান, আমি ঘটনাস্থলে গিয়ে ছিলাম। বসত ভিটা ও রাস্তার জায়গা নিয়ে দুই পক্ষের মধ্যে এই ঘটনা ঘটেছে। সেদিন দুই পক্ষের সাথে কথা হয়েছে আহত রোকেয়ার চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলে উভয় পক্ষকে নিয়ে বসে মিমাংসা করা হবে।
সিংড়া থানা অফিসার ইনচার্জ নুর-এ আলম সিদ্দিকী জানান, ঘটনার দিন পুলিশ পাঠানো হয়েছিল। রোকেয়ার স্বামী আজিম উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here