শহীদ জিয়ার ৩৯ তম শাহাদাৎ বার্ষিকীতে বগুড়ায় যুবদলের সাবেক নেতাদের দোয়া

0
409

নিজস্ব প্রতিবেদক :

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি, বীর উত্তম শহীদ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে জেলা যুবদলের সাবেক সভাপতি ও কাউন্সিলর সিপার আল বখতিয়ার এর সার্বিক তত্ত্বাবধানে শহীদ জিয়ার আত্মজীবনীর ওপর আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বাদ যোহর শহরের ২১ নং ওয়ার্ডের ভাটকান্দি কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল করা হয়েছে।

দোয়া মাহফিল পুর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, আহবায়ক কমিটির সদস্য ওমর ফারুক খান, এড. নাজমুল হুদা পপন, বিএনপির যুব-বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক। দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন, শফিকুল ইসলাম পিটু, জুম্মান আলী, জহুরুল ইসলাম ফুয়াদ, ২১ নং ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি রুহুল আমিন, আব্দুল মান্নান, জিতু, ইঞ্জিঃজিয়াউল ইসলাম আপেল, মানিক, হিরা, মামুন, সেবাহান, বাপ্পি, আমিনুর, সঞ্জয়, মমি, কামাল পাশা, রানা, সাইফুল, লাবন, মনা, রাজিব, মমিন, পিয়াস, সালাম, আকরাম, পাভেল, এনামুল, আজাদ, রকেট, প্রমুখ।

দোয়া মাহফিলে দেশ ও জাতির মঙ্গল কামানায়, শহীদ জিয়ার আত্মার মাগফেরাত কামনা করে, বেগম খালেদা জিয়ার আশু আরোগ্য কামনা করে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে, পুলিশের গুলিতে নিহত ইউসুফ ও রাজনৈতিক মামলায় জর্জরিত হওয়ায় মৃত্যুবরণকারী আঃ হান্নানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here