শাজাহানপুরের ১২টি ক্বওমী মাদ্রাসায় প্রধানমন্ত্রীর অনুদান বিতারণ

0
278
মাদ্রাসা প্রধানদের হাতে চেক তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু এবং উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা পারভীন।
 
পবিত্র রমজান মাস উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের অনুদান পেয়েছে বগুড়ার শাজাহানপুর উপজেলার ১২টি ক্বওমী মাদ্রাসা।
সোমবার দুপুরে অনুদানপ্রাপ্ত মাদ্রাসা প্রধানদের হাতে চেক তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু এবং উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা পারভীন।
এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুদানপ্রাপ্ত সাজাপুর উত্তরপাড়া ক্বওমী মাদ্রাসা, গোহাইল দারুল ক্বওমী মাদ্রাসা, জগন্নাথপুর নুরুল হুদা ক্বওমী মাদ্রাসা, খাদাস মদিনাতুল ক্বওমী মাদ্রাসা, রহিমাবাদ হাফেজিয়া ক্বওমী মাদ্রাসা, নয়মাইল হিফজুল ক্বওমী মাদ্রাসা, চোপীনগর হাফেজিয়া ক্বওমী মাদ্রাসা, ক্ষুদ্র ফুলকোট স্কুল পাড়া হাফেজিয়া এতিমখানা, লক্ষ্মিকোলা হাফেজিয়া লিল্লাহ্ বোর্ডিং, বালিয়া দিঘী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, হযরত ফাতেমা (রা:) আদর্শ মহিলা মাদ্রাসা ও এতিমখানা এবং মাঝিড়া মহিউস সুন্নাহ্ হাফেজিয়া মাদ্রাসার প্রত্যেকটিকে ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here